সাভারে যাত্রীবাহী বাসে ডাকাতিকালে আহত ১৫,মালামাল লুট

শুক্রবার (০৯ সেপ্টেম্বর) সকালে সাভারে যাত্রীবাহী বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। এতে প্রায় ১৫ যাত্রীকে মারধর করে মালামাল লুট করেছে ডাকাতরা। সাভারের উলাইল বাসস্ট্যান্ডে ডাকাতি হওয়া বাসটি জব্দ করেছে পুলিশ।

সাভার জোনের সহকারি পুলিশ সুপার (এএসপি) মো. মাহাবুবুর রহমান জানান, বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) দিনগত গভীর রাতে গাজীপুরের চন্দ্রায় সিরাজগঞ্জ ছেড়ে আসা ঢাকাগামী এম কে নিউ লাইন নামে একটি বাসে কমিনিউটি পুলিশের পরিচয় দিয়ে ১০-১২ জন ডাকাত বাসটিতে ওঠে। পরে অস্ত্রের মুখে গাড়ির চালক ও হেলপারকে বেঁধে ফেলে তারা। বাসটি সাভারে আসলে যাত্রীদের জিম্মি করে মালামাল লুট করে ডাকাতরা। এ সময় প্রায় ১৫ যাত্রী আহত হয়েছেন।

বাসে ডাকাতি শেষে ভোরের দিকে সাভারের উলাইল বাসস্ট্যান্ডে বাসটি ফেলে পালিয়ে যায় ডাকাতরা। এ খবর পেয়ে বাসটি উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ। এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে। মহাসড়কে পুলিশের নজরদারি বাড়ানো হয়েছে বলেও জানান এএসপি মাহাবুবুর রহমান।

গত ৫ সেপ্টেম্বর রাজদূত পরিবহনের একটি যাত্রীবাহী বাসে এবং গত ৮ সেপ্টম্বর পশুবাহী একটি ট্রাকে ডাকাতির ঘটনা ঘটে।দুর্ভোগের সঙ্গে জীবনের আতঙ্ক নিয়েই ঘরে ফিরতে হচ্ছে যাত্রীদের। ঈদ সামনে প্রতিবছর এ ধরনের ঘটনা ঘটে থাকে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password