বার্সেলোনার সাথে মেসির আজীবন চুক্তি

বার্সেলোনায় ‘আজীবনের’ জন্য চুক্তিবদ্ধ হবেন লিওনেল মেসি এমনটাই আশা করেন বার্সা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউ। কিন্তু আর্জেন্টাইন আইকনের ওপরই নির্ভর করছে তিনি কতদিন শৈশবের ক্লাবটিতে থাকতে চান। স্বয়ং বার্সা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউ এমনটি জানিয়েছেন। চুক্তি নবায়নে আনুষ্ঠানিক আলোচনার কাজটা খুব শিগগিরই শুরু হবে বলে জানা গেছে।

২৯ বছর মেসির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০১৮ সালের জুনে। বার্সার প্রাণভোমরার সঙ্গে দীর্ঘ চুক্তি করতে মুখিয়ে আছেন বার্তোমেউ। কিন্তু বল মেসির কোর্টে থাকবে বলেও নিশ্চিত করেন তিনি।

‘ইএসপিএন এফসি’তে দেওয়া সাক্ষাৎকারে বার্তোমেউ বলেন, ‘বার্সেলোনার সঙ্গে থাকতে মেসির কাছে সব বছরই আছে যা সে চাইবে। বার্সা ও বিশ্ব ফুটবল ইতিহাসের সবার সেরা মেসি। আমরা খুবই খুশি যে, ক্লাবের জন্য সে অপরিহার্য, ভক্তদের কাছে তার গুরুত্ব অনেক, ফুটবলের জন্য সে খুবই গুরুত্বপূর্ণ।’

‘আগামী মাসে অবশ্যই আমরা তার সঙ্গে কথা বলবো। সে জানে যে, তার কাছে আজীবনের চুক্তি রয়েছে। তার ক্ষেত্রে এখানে কোনো সীমা নেই। এটা মেসিই নির্ধারণ করবে এবং এই মুহূর্তে তার বয়স ২৯। সে প্রতিভাবান, উচ্চাকাঙ্ক্ষী এবং আরো অনেক বছর খেলা চালিয়ে যেতে সে নিখুঁত অবস্থাতেই আছে।

এখন আমাদের লক্ষ্য আগামী মাসে তা (নতুন চুক্তি) করা, কিন্তু মেসি অবশ্যই বার্সেলোনায় খেলা অব্যাহত রাখবে।’-যোগ করেন বার্সা প্রেসিডেন্ট।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password