পবিত্র হজ পালনে সৌদি-আরবে খালেদা জিয়া

পবিত্র হজ পালনের উদ্দেশ্যে বুধবার (০৭ সেপ্টেম্বর) স্থানীয় সময় রাত ১০টা ৫০মিনিটে সৌদি-আরবে পৌঁছেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। খালেদা জিয়াকে বহনকারী সৌদি এরাবিয়ান এয়ারলাইন্সের বিমানটি জেদ্দার কিং আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে ভিভিআইপি টার্মিনালে অবতরণ করে।

জেদ্দা বিমানবন্দরে পৌঁছালে খালেদা জিয়াকে স্বাগত জানান বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আব্দুর রহমান, সৌদি-আরব পশ্চিমাঞ্চল বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিবসহ দেশটির বিএনপির সিনিয়র নেতারা। এসময় বিমান বন্দরের বাহিরের বিএনপির বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকদের দেখা গেছে।

খালেদা জিয়ার সফরসঙ্গী হিসেবে রয়েছেন, তার উপদেষ্টা ও মধ্যপ্রাচ্য বিষয়ক বিশেষ দূত ড. মুহম্মদ এনামুল হক চৌধুরী, বিএনপির নির্বাহী কমিটির তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক শরীফ শাহ কামাল তাজ, চেয়ারপারসনের একান্ত সচিব এবিএম আবদুস সাত্তার, ব্যক্তিগত ফটোগ্রাফার নুরুদ্দিন আহমেদ ও গৃহকর্মী ফাতেমা বেগম।

এদিকে, নামপ্রকাশে অনিচ্ছুক বিএনপির একটি সূত্র জানায়, বৃহস্পতিবার লন্ডন থেকে এমিরেটসের একটি ফ্লাইটে সৌদি-আরব আসবেন খালেদা জিয়ার বড় ছেলে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। হজ পালনের পাশাপাশি মা-ছেলের মধ্যে দেশের বর্তমান পরিস্থিতি এবং ভবিষ্যত করণীয় সম্পর্কেও আলোচনা হওয়ার কথা রয়েছে জানিয়েছে স‍ূত্রটি।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password