নায়িকা এমির বিরুদ্ধে পরিচালকের অভিযোগ

সম্প্রতি ‘পাষাণ’ শিরোনামের নতুন সিনেমার কাজ শুরু করেছেন ‘দেশা দ্য লিডার’ খ্যাত চিত্রপরিচালক সৈকত নাসির। এ সিনেমায় কলকাতার চিত্রনায়ক ওমের বিপরীতে অভিনয় করছেন বাংলাদেশের নবাগত চিত্রনায়িকা এমিয়া এমি।

নবাগত এ চিত্রনায়িকাকে নিয়ে শুটিং শুরুর পাঁচ দিনের মাথায় শিডিউল ফাঁসানোর অভিযোগ তুলেছেন সিনেমার নির্মাতা ও প্রযোজক। শিডিউল ফাঁসানোর অভিযোগে সিনেমা থেকে এমিয়া এমিকে বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠান।

এ প্রসঙ্গে সিনেমার পরিচালক সৈকত নাসির বলেন, ‘এমিকে নিয়ে আমরা উত্তরায় পাঁচদিন শুটিং করেছি। শুটিংয়ে তার কল টাইম ছিল সকাল ৯টা। কিন্তু এর মধ্যে তিনি ৩ দিন শুটিং সেটে এসেছেন দুপুর দেড়টায়। এর পর মেকআপ নিয়ে বিকাল ৩টায় শুটিং শুরু করতে হয়েছে। এ সময়টা পুরো শুটিং ইউনিট তার জন্য বসে থেকেছে। এ জন্য প্রযোজক এ নায়িকাকে বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।’

সিনেমার প্রযোজক আরিফ বলেন, ‘সিনেমার শুটিংয়ে এমিয়া এমি দেরি করে এসেছেন। এ জন্য এমিকে বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

এ প্রসঙ্গে এমিয়া এমির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘পাষাণ সিনেমার শুটিংয়ে আমি টাইম মতো যেতে পারিনি। কয়েকদিন ধরে আমি একটু অসুস্থ। তাই শুটিং সেটে যেতে দেরি হয়েছে। এ সিনেমা থেকে আমাকে বাদ দেয়া হয়েছে কিনা তা এখনো আমাকে জানানো হয়নি।’

ওম-এমি ছাড়াও এ সিনেমায় আরো অভিনয় করছেন বিপাশা কবির, মিশা সওদাগর, শিমুল খানসহ অনেকে। ভিজ্যুলাইজার প্রযোজিত ‘পাষাণ’ সিনেমার সার্বিক তত্ত্বাবধানে রয়েছে জাজ মাল্টিমিডিয়া। সিনেমাটি পরিচালনার পাশাপাশি প্রযোজনাও করছেন নির্মাতা সৈকত নাসির।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password