সবচেয়ে চাহিদা সম্পন্ন নায়িকা দীপিকা

বলিউডের এই মুহূর্তে চাহিদা সম্পন্ন নায়িকা দীপিকা পাডুকোন। এই মুহূর্তে বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া নায়িকা তিনি। এক আন্তর্জাতিক সমীক্ষায় দীপিকা এই মুহূর্তে বিশ্বে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া নায়িকাদের তালিকায় ১০ নম্বরে। আর এই নায়িকা যদি অন্যদের তুলোনায় পারিশ্রমিক বেশী নেন তবে অবাক হওয়ার মতো কিছু থাকবেনা।

সম্প্রতি এমনটিই ঘটেছে বলিউডে। সঞ্জয়লীলা বনশালির নতুন প্রোডাকশন ‘পদ্মাবতী’-র পারিশ্রমিক নিয়ে। তিনি এ ছবির জন্য ১১ কোটি টাকা দাবি করেছেন। আর এতেই বিপত্তি সঞ্জয়লীলা বনশালির। তিনি জানিয়ে দিয়েছেন দীপিকাকে এতো পারিশ্রমিক দেয়া তার পক্ষে সম্ভব নয়। তবে এখন পর্যন্ত দীপিকার থেকে এর কোনো উত্তর পাওয়া যায়নি। যদিও বলিউডে এখন প্রতি ছবিতে ১৫ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন তিনি।

খুব শিগগিরি মুক্তি পাচ্ছে দীপিকার হলিউড ছবি ‘ট্রিপল এক্স’ সিকোয়েলের ‘দ্য রিটার্ন অফ এক্স জেন্ডার কেজ’।এই ছবি মুক্তির আগেই বলিউডে শ্যুটিং শুরু হয়ে যাওয়ার কথা রয়েছে সঞ্জয়লীলা বনশালির নতুন প্রোডাকশন ‘পদ্মাবতী’-র। এ ছবিতে দীপিকার বিপরীতে অভিনয় করবেন রণবীর সিং। ‘পদ্মাবতী’ ছবির নাম ভূমিকায় থাকছেন দীপিকা নিজেই। সবকিছু ঠিক থাকলে খুব শিগগিরই এ ছবির কাজ শুরু করবেন ছবির পরিচালক বনশালি।

 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password