নতুন করে আর একটি পরিচয় পূর্ণিমার

চিত্রনায়িকা পূর্ণিমাকে সবাই একজন জনপ্রিয় নায়িকা হিসেবেই জানেন। তবে ইদানিং তার আর একটি পরিচয় পাওয়া গেছে সেটা হয়তো তার ভক্তরা এখনো জানেনা। সেটা হচ্ছে অনেকদিন ধরেই তিনি বেশ ভালো কবিতা লেখেন। তিনি বিভিন্ন সময় তার লেখা কিছু কবিতা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন। তার ফেসবুকের বন্ধুরা এ বিষয়টি জানলেও অনেক ভক্তের কাছে এই প্রতিভার কথা অজানাই রয়ে গেছে।

এবার নারীদের নিয়ে তিনি একটি কবিতা লিখেছেন। এর শিরোনাম ‘পোড়াকপালি মাইয়া’। এই কবিতার কথাগুলো হচ্ছে- ‘পোড়াকপালি মাইয়া রে তুই, হইলো না রে সুখ, সুখের লাইগগা ছটফটাইয়া কাইন্দা ভাসাইলি বুক…’। এরই মধ্যে ফেসবুক বন্ধুরা তার নতুন এই প্রতিভা দেখে শুভেচ্ছা জানিয়েছেন।

পূর্ণিমা এ প্রসঙ্গে বলেন, অনেকদিন ধরেই শখের বশে নারীদের নিয়ে কিছু কবিতা লিখছি। আমি নিজেও একজন নারী। তাই নারীদের সুখ, দুঃখসহ নানা বিষয় বুঝতে পারি। নারীদের নিয়ে একটি গ্রন্থ প্রকাশ করার ইচ্ছে রয়েছে। তবে দেখা যাক শেষ পর্যন্ত কি হয়। এদিকে পূর্ণিমা এবারের ঈদেও ছোট পর্দার জন্য বেশ কিছু কাজ করেছেন।

এরমধ্যে ইমরাউল রাফাতের নির্দেশনায় ‘প্রিয় রং হলুদ’ নামে একটি নাটকে অভিনয় করেছেন তিনি। এ নাটকে তার বিপরীতে রয়েছেন জাহিদ হাসান। এ নাটকটির মাধ্যমে এক যুগেরও বেশি সময় পর দুজনকে টিভিতে একসঙ্গে দেখতে পাবেন দর্শক। এছাড়া ঈদে এস এ হক অলিক ও রেদওয়ান রনির নাটকে অভিনয় করেছেন পূর্ণিমা। ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় বিভিন্ন চ্যানেলে দর্শক তার এ কাজগুলো উপভোগ করতে পারবেন।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password