রবির আজীবন মেয়াদের ইন্টারনেট প্যাক

আজীবন মেয়াদের ইন্টারনেট প্যাক এনেছে মোবাইল ফোন অপারেটর রবি। এই প্রথম এমন একটি অফার পেতে যাচ্ছে রবি গ্রাাহকরা। এটি রবি গ্রাহকদের জন্য অত্যন্ত আনন্দের। অফারটিকে মোবাইল টেলিযোগাযোগ শিল্পের অগ্রগতিতে এক অনন্য সংযোজন হিসেবেই দেখছে অপারেটরটি। রোববার (০৪ সেপ্টেম্বর) সংবাদ বিজ্ঞপ্তিতে আজীবন মেয়াদের ইন্টারনেট অফারের আওতায় তিনটি ডাটা প্যাক রয়েছে বলে  জানায় রবি।

এর মধ্যে ৯৯ টাকায় ৩৫০ এমবি ডাটার অফারটি পেতে *১২৩*৯৯#, ১৯৯ টাকায় ১ জিবি ইন্টারনেটের প্যাকের জন্য *১২৩*১৯৯# এবং ২৯৯ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকটি গ্রহণ করতে #১২৩*২৯৯# কোড ডায়াল করতে হবে। প্যাকের মূল্যের সঙ্গে ১৫ শতাংশ ভ্যাট, ১ শতাংশ সম্পূরক শুল্ক ও ৩ শতাংশ সারচার্জ যুক্ত হবে।

ইজিলোড রিচার্জ ব্যবহার করেও গ্রাহকরা এ ইন্টারনেট প্যাকগুলো কিনতে পারেন যথাক্রমে ১২৪, ২৪৪ ও ৩৬৪ টাকায়। এর সঙ্গে ১৫ শতাংশ ভ্যাট, ১ শতাংশ সম্পূরক শুল্ক ও ৩ শতাংশ সারচার্জ যোগ করা আছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অনেক সময়ই গ্রাহকরা নির্দিষ্ট মেয়াদের মধ্যে তাদের কেনা ইন্টারনেট প্যাকটি শেষ করতে পারেন না। এতে তার মধ্যে অসন্তুষ্টি দেখা দেয়। গ্রাহককেন্দ্রিক কোম্পানি হিসেবে এ সমস্যাটি সমাধানের জন্যই আজীবন মেয়াদের ইন্টারনেট প্যাক নিয়ে এসেছে রবি।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password