‘এখন তো সময় ভালোবাসার’ গান নিয়ে নাটক

‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির জনপ্রিয় গান ‘এখন তো সময় ভালোবাসার’ এ গানের উপর ভিত্তি করে এবার নাটক তৈরী করলেন নাট্যনির্মাতা গৌতম কৈরী। এখানে বনের ভেতর সালমান ও মৌসুমীর ঠোঁট মেলানো রুনা লায়লা ও আগুনের গাওয়া ‘এখন তো সময় ভালোবাসার/এ দুটি হৃদয় কাছে আসার’ গানটিতে বনের ভেতর সালমান শাহ মৈাসুমীর হারিয়ে যাওয়ার প্রেক্ষাপটকে অবলম্বনে তৈরি হলো নাটক ‘এখন তো সময় ভালোবাসার’।

এ প্রসঙ্গে পরিচালক গৌতম কৈরী জানান, নাটকটিতে জুটিবদ্ধ হয়েছেন অপূর্ব-মম। এতে অপূর্বর চরিত্রের নাম বর্ষণ আর মমর নাম পায়েল। তাদের দেখা হয়ে যায় বনে। এরপর ঘটতে থাকে বিভিন্ন মজার ঘটনা। এতে জনপ্রিয় গানটির কিছু অংশ ব্যবহার হয়েছে।

গল্পে দেখা যাবে, বনের মধ্যে হারিয়ে যান অপূর্ব ও মম। একে অপরের সঙ্গে দেখা হতেই অপূর্বর কাছ থেকে পানি চাওয়ার সুবাদে পরিচয় হয় মমর। তারা বন থেকে বের হওয়ার রাস্তা খুঁজছেন। বনের ভেতর একটা খোলা রিকশা পেয়ে তাতে চড়ে পথ খুঁজে বেড়ান দুজন। বিষণ্ন চোখে উদগ্রীব হয়ে সামনে পথ দেখতে ব্যস্ত থাকে উভয়ে।

সম্প্রতি গাজীপুরের একটি জঙ্গলে নাটকটির বেশিরভাগ দৃশ্যের কাজ হয়েছে। এর চিত্রনাট্য লিখেছেন শাওন কৈরী। এতে আরও অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, শিল্পী সরকার অপু ও হৃদি। ঈদুল আজহায় ‘এখন তো সময় ভালোবাসার’ নাটকটি জিটিভির অনুষ্ঠানমালায় বিরতিহীন প্রচার হবে।

 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password