ওয়াকার ইউনূসের একাদশে মুস্তাফিজুর রহমান

পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াকার ইউনূস অন্যান্য খেলোয়ারদের মতো নিজের পছন্দমতো বিশ্ব সেরা একাদশ সাজিয়েছেন যেখানে মুস্তাফিজুর রয়েছেন একাদশে। শুরুতোই দলের ওপেনিং ব্যাটিংয়ে রেখেছেন অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার ও ভারতের রোহিত শর্মাকে। আর তিন নম্বর ব্যাটিংয়ে বর্তমান বিশ্বে চমক জাগানো ক্রিকেটার বিরাট কোহলিকেই তার পছন্দ।

চার নম্বরে আছেন দক্ষিণ আফ্রিকার মারকুটে ব্যাটসম্যান এবি ডি ভিলিয়াস। ৩৬০ ডিগ্রির এ ক্রিকেটারকে আবার এ দলের অধিনায়ক করা হয়েছে। আর পাঁচ নম্বর ব্যাটিংয়ে রেখেছেন বর্তমান অজি দলের অধিনায়ক স্টিভেন স্মিথকে।

উইকেটরক্ষ-ব্যাটসম্যান হিসেবে আছেন ইংল্যান্ডের জস বাটলার। যেখানে আরেক ইংলিশ তারকা বেন স্টোকসকে সিমার অলরাউন্ডার হিসেবে নিয়েছেন। এছাড়া একই দেশের স্পিন অলরাউন্ডার মঈন আলীকেও রাখা হয়েছে।

পেস বোলিং বিভাগে ওয়াকার তিন বাঁহাতি বোলারকে নিয়েছেন। যেখানে মোস্তাফিজের সঙ্গে আছেন অস্ট্রেলিয়ার মিচেল স্টার্ক ও স্বদেশি মোহাম্মদ আমির। পাকিস্তানের একমাত্র ক্রিকেটার হিসেবে আমিরকেই নেওয়া হয়েছে। ওয়াকার তা দলে দ্বাদশ সদস্যও রেখেছেন। যেখানে জায়গা পেয়েছেন নিউজিল্যান্ডের ব্যাটসম্যান মার্টিন গাপটিল।

একাদশ: ডেভিড ওয়ার্নার, রোহিত শর্মা, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স (অধিনায়ক), স্টিভেন স্মিথ, জস বাটলার (উইকেরক্ষক), বেন স্টোকস, মঈন আলী, মিচেল স্টার্ক, মোহাম্মদ আমির ও মোস্তাফিজুর রহমান। মার্টিন গাপটিল-দ্বাদশ ক্রিকেটার।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password