আগুয়েরো তিন ম্যাচের জন্য নিষিদ্ধ

তিন ম্যাচ নিষেধাজ্ঞার বিরুদ্ধে আগুয়েরোর করা আপিল খারিজ করে দিয়েছে ইংলিশ ফুটবল অ্যাসোসিয়েশন(এফএ)। ফলে তিন ম্যাচ মাঠে নামতে পারছেন না আগুয়েরো। মাঠে অখেলোয়াড়সুলভ আচরণের দায়ে আগুয়েরোর বিরুদ্ধে এই শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করে এফএ।

গত রোববার (২৮ আগস্ট) ঘরের মাঠে ৩-১ গোলে জেতা ম্যাচটিতে ওয়েস্টহাম সেন্টারব্যাক উইন্সটন রেইডকে কনুই দিয়ে আঘাত করেন আগুয়েরো। তবে সেটি রেফারি আন্দ্রে মেরিনারের চোখে পড়েনি। এমনকি তিনি ম্যাচ রিপোর্টেও তা উল্লেখ করেননি। কিন্তু টেলিভিশন রিপ্লেতে ঘটনাটি পরিষ্কার ধরা পড়ে।

আগুয়েরোকে নির্ধারিত সময়ের মধ্যে কোনো জবাব না দিলে আগের নিষেধাজ্ঞা বলবৎ থাকবে বলে জানানো হয়েছিল। তবে, যদি দোষী সাব্যস্ত হওয়ায় পরবর্তী তিনটি ম্যাচে আর্জেন্টাইন তারকাকে পাবে না ম্যানচেস্টার সিটি। এর মধ্যে রয়েছে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে হাইভোল্টেজ ডার্বি ম্যাচ। অবশ্য বুরুশিয়া মনশেনগ্লাডবাখের বিপক্ষে (১৩ সেপ্টেম্বর, দিবাগত রাত পৌনে ১টা) চ্যাম্পিয়নস লিগের ম্যাচ খেলতে তার কোনো বাধা নেই।

আগামী শনিবার (১০ সেপ্টেম্বর) ওল্ড ট্রাফোর্ডে ম্যানইউর মুখোমুখি হবে ম্যানসিটি। খেলা শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায়। এক সপ্তাহ পর (১৭ সেপ্টেম্বর, রাত ৮টা) বোর্নমাউথ ম্যাচ। এর তিনদিন বাদে (২০ সেপ্টেম্বর, দিবাগত রাত পৌনে ১টা) সোয়ানসির বিপক্ষে মাঠে নামবে সিটিজেনরা।

প্রসঙ্গত, ওয়েস্ট হাম ম্যাচটিতে পায়ের ইনজুরিতে ভুগে খেলার শেষদিকে মাঠ ছাড়েন আগুয়েরো। এর জের ধরে উরুগুয়ে ও ভেনেজুয়েলার বিপক্ষে আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাইপর্বের স্কোয়াড (২ ও ৭ সেপ্টেম্বর) থেকে ছিটকে পড়েন ২৮ বছর বয়সী এ ফরোয়ার্ড।

 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password