লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বিদ্যা সিনহা মিম

লাক্স-চ্যানেল আই সুপার স্টার বিদ্যা সিনহা মিম এবার লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন। সে সূত্রে গতকাল লাক্সের নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ শুরু করেছেন এই অভিনেত্রী। এ প্রসঙ্গে মিম বেশ উচ্ছ্বাস নিয়ে বলেন, আমি এখন গাজীপুরে।

প্রথমবার লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছি। বেশ ভালো লাগছে। নতুন এই বিজ্ঞাপনের থিমটিও ভালো লেগেছে আমার। জলে থাকা পদ্ম ফুলকে নিয়ে স্টোরিটা তৈরি হয়েছে। এটি পরিচালনা করছেন সাবরিনা আইরিন। আরও চার-পাঁচটি বিজ্ঞাপন সামনে নির্মাণ হবে। সব কটিতেই মডেল হিসেবে কাজ করবেন মিম। এর পাশাপাশি সারা দেশের বিলবোর্ডেও শোভা পাবে তার ছবি। এদিকে সামনেই অস্ট্রেলিয়া যাচ্ছেন মিম। পরিবারসহ অবকাশ যাপনের জন্যই তার এই ভ্রমণ। তবে বিজ্ঞাপন ও বিলবোর্ডের কাজ শেষ করেই তিনি অস্ট্রেলিয়ার উদ্দেশে উড়াল দেবেন।

মিম বর্তমানে বেশ কিছু ছবিতে কাজ করছেন। এর মধ্যে রয়েছে অনন্য মামুনের পরিচালনায় ‘আমি তোমার হতে চাই’ এবং তারেক শিকদার পরিচালিত ‘দাগ’। দুটি ছবিতেই তার বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। এছাড়া মিমের অভিনয়ে মুক্তির অপেক্ষায় রয়েছে তানিয়া আহমেদ পরিচালিত ছবি ‘আকাশে বাতাসে রটিয়ে দিলাম’। ছবিটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password