অবশেষে ঈদে পরীমনির ‘রক্ত’

সম্প্রতি ঘোষণা এসেছে এই ঈদেই মুক্তি পেতে যাচ্ছে ‘রক্ত’। জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ এমনই জানান তাদের সোশ্যাল সাইটে একটি স্ট্যাটাসের মাধ্যমে। নানাবিধি শুটিং জটিলতার কারনে মুক্তি পিছিয়ে দিয়েছিল ছবির প্রযোজক। পরবর্তীতে তারা সিদ্ধান্তে পরিবর্তন আনে।

এদিকে শুরুতে ছবির বাজেট ছয় কোটি টাকা থাকলেও সব মিলিয়ে সিনেমাটি নির্মানে ব্যয় হয়েছে প্রায় ৭ কোটি টাকা। তবে এই অতিরিক্ত ব্যয়ের জন্য নায়িকা পরী মনিকে দায়ী করে তারা।

ফেসবুকে পোস্ট করা জাজ মাল্টিমিডিয়ার স্ট্যাটাসে ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা পরী মনিকে অভিযোগ করে বলা হয়, ‘এ ছাড়া আছে নায়িকার খামখেয়ালিপনা । যে শুটিং জুলাই এর ১২ তারিখে শেষ হওয়ার কথা, সেই শুটিং শেষ হল কিছু দিন আগে, শুধু নায়িকার কারণে ১ মাস শুটিং টাইম বেশী লেগেছে, আর ১ কোটি টাকা প্রোডাকশন খরচ বেড়ে গিয়েছে’।

তবে এই ব্যয়কে প্রযোজক ছবির বাজেট হিসেবেই ধরেছেন। তিনি জানান, বিগ বাজেটের রক্ত সিনেমাটি নিয়ে বেশ আশাবাদি আমরা। সিনেমা হিসেবে রক্ত ছবিটি অগ্নি ও অগ্নি-২ এর ব্যবসা সফলতার রেকর্ড ছাড়িয়ে যাবে । এখন চেন্নাইতে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ হচ্ছে। পাশাপাশি চলছে উচ্চমানের গ্রাফিক্স, কালার কারেকশন ও সাউন্ডের কাজ। সব শেষ হলে চলতি মাসের ২৮ তারিখ সেন্সরে জমা দেওয়া হবে রক্ত।

রক্তের গল্প সম্পর্কে জাজ মাল্টিমিডিয়ার কর্নধার বলেন, নিজের রক্তের জন্য অতি সাধারণ শান্তশিষ্ট মেয়েটিও যে ভয়ঙ্কর হয়ে উঠতে পারে তারই গল্প রক্ত। আসছে ঈদে পরীমনির ‘রক্ত’ কতটুকু দর্শকদের মন জয় করতে পারে এটাই এখন সময়ের ব্যাপার।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password