সুপার শপ স্বপ্নকে ৪ লাখ টাকা জরিমানা

বিএসটিআইয়ের অনুমোদনহীন পণ্য বিক্রির দায়ে সুপার শপ স্বপ্নকে চার লাখ টাকা জরিমানা করা হয়েছে। আজ রোববার রাজধানীর খিলগাঁও এলাকায় ৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫), ঢাকা জেলা প্রশাসন ও বিএসটিআইয়ের যৌথ অভিযানে এই জরিমানা করা হয়।

এপিবিএনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, দুপুরে এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান, ঢাকা জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার তানিয়া সুলতানা ও বিএসটিআই কর্মকর্তা মো. মনির হোসেনের উপস্থিতিতে এ অভিযান চালানো হয়। এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান জানান, দীর্ঘদিন ধরে পর্যবেক্ষণ করে গোপন সংবাদের ভিত্তিতে আজ এ অভিযান চালানো হয়।

অভিযানে দেখা যায় খিলগাঁওয়ের সুপার শপ স্বপ্ন বিএসটিআইয়ের অনুমোদনহীন পণ্য যেমন লোশন, শ্যাম্পু, ফেসওয়াস, বডি স্প্রে, টুথপেস্ট, সেভিং ফোম, পাউরুটি, মশার কয়েল, বিভিন্ন প্রকার চকলেট, মধু, আটা ইত্যাদি পণ্য লাইসেন্স ছাড়া বিক্রি করে আসছে, যা বিএসটিআই অধ্যাদেশ ১৯ ও ২৪ ধারা ধারায় শাস্তিযোগ্য অপরাধ। প্রতিষ্ঠানের ম্যানেজার হাসান আল মাহমুদ ওরফে অনিক (২২) তাঁর অপরাধ স্বীকার করলে চার লাখ টাকা জরিমানা করা হয়।

সাইদুর রহমান আরো জানান, ঢাকা মহানগর এপিবিএন-৫ এর ভেজাল বিরোধী অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password