হৃতিক না অক্ষয় কুমার!

গত শুক্রবার একই সঙ্গে মুক্তি পেয়েছে অক্ষয়ের ‘রুস্তম’ এবং হৃতিকের ‘মহেঞ্জোদারো’। এই প্রথম বক্স অফিস যুদ্ধে নেমেছেন অক্ষয় কুমার আর হৃতিক রোশন ৷ প্রথম দু’দিনের হিসেবের গতিবিধি দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে, হৃতিকের ‘মহেঞ্জোদারো’কে ছাপিয়ে অনেক দূর এগিয়ে গিয়েছে অক্ষয়ের ‘রুস্তম’। এখনও পর্যন্ত সাফল্যের পাল্লা ভারি ‘রুস্তম’এর।

মুক্তির দিন ‘রুস্তম’ ব্যবসা করেছে ১৪.১১ কোটি টাকা। দ্বিতীয় দিনে তার ঝুলিতে এসেছে ১৮ কোটি টাকা। সেখানে ‘মহেঞ্জোদারো’ রিলিজের প্রথম দিনে ব্যবসা করে ৮.৮ কোটি টাকা, দ্বিতীয় দিনে ১০ কোটি টাকা। প্রথম দিনে ব্যবসা তুলনা করলে দেখা যাচ্ছে হৃতিকের কেরিয়ারে এই ছবিটিই সবচেয়ে খারাপ রেজাল্ট দিয়েছে বক্স অফিসে৷ অপরদিকে, চলতি বছর অক্ষয়ের বাকি দুই হিট সিনেমা ‘হাউসফুল থ্রি’, ‘এয়ারলিফটের’ থেকে ঢের গুন ভাল ব্যবসা করছে ‘রুস্তম’। সেই দিক থেকে দেখলে চলতি বছর অক্ষয়ের সবচেয়ে হিট হতে চলেছে ‘রুস্তম’।

শুরুতে ‘মহেঞ্জোদারো’ ট্রেলার ঠিক যতটা আশ্বাস দিয়েছিল দর্শককে, মুক্তির পর ঠিক ততটাই আশাহত করল সবাইকে৷ তবে ১০০ কোটি টাকার বাজেটে তৈরি হয়েছে ‘মহেঞ্জোদারো’। সেই ক্ষেত্রের ৬০ কোটি টাকা উঠে গিয়েছে স্যাটেলাইট সত্ত্ব থেকে ৷

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password