আবারো নতুন লুকে শাকিব খান

‘শিকারি’ ছবিতে শাকিবের নতুন লুক সবাই বেশ পছন্দ করেছেন। ছবিটি দিয়ে নতুন করে আলোচনায় আসেন এই জনপ্রিয় নায়ক। ঈদের ছবির তালিকায় যুক্ত হওয়া নতুন ছবির নাম ‘বসগিরি’। এ ছবিতেও নতুন শাকিব খানকেই পাওয়া যাবে বলে জানালেন এর পরিচালক শামিম আহমেদ রনি। এ ছবিতে শাকিবের বিপরীতে কাজ করছেন শবনম বুবলী।

বর্তমানে থাইল্যান্ডে এ ছবির দৃশ্যধারণের কাজ চলছে। সেখান থেকে ছবির নির্মাতা শামিম আহমেদ রনি বলেন, এ ছবিতেও নতুন এক শাকিব খানকে দেখতে পাবেন দর্শকরা। আগামী ঈদের ‘বসগিরি’ ছবিতে তার উপস্থিতি আরেকবার আলোচনার বিষয় হতে পারে। বেশকিছু মনোরম লোকেশনে এ ছবির গান ও দৃশ্যধারণের কাজ করছি আমরা। ভারতীয় নৃত্য পরিচালক আদিল শেখের কোরিওগ্রাফিতে নতুন রূপে আসছেন শাকিব খান।

আদিল শেখ বলিউডের ‘বজরঙ্গি ভাইজান’, ‘ধুম থ্রি’, ‘থ্রিজি’, ‘দাওয়াতে ইশক’, ‘গো গোয়া গোন’সহ বিভিন্ন ছবিতে নৃত্য পরিচালকের কাজ করেছেন। শাকিব ও বুবলীকে ভিন্ন রূপেই দেখতে পাবেন দর্শকরা। এদিকে গত এক সপ্তাহ ধরে শাকিব থাইল্যান্ডের ব্যাংকক ও পাতায়া বিচের বিভিন্ন লোকেশনে গানগুলোর শুটিং করছেন।

পরিচালক আরও জানান, গানের দৃশ্যের জন্য পাতায়া বিচের একটি ইয়ার্ড স্টেশন ভাড়া করা হয়েছে। স্টেশনের লোকেশনসহ বিচ থেকে বেশ দূরে সমুদ্রের মাঝামাঝি ইয়ার্ডের ওপর শুটিং হচ্ছে। এখানে গানের দৃশ্যে অংশ নিয়েছেন শাকিব খান ও বুবলী। এরইমধ্যে এ ছবির ডাবিং শেষ হয়েছে। এবার শুধু দর্শকরা দেখার অপেক্ষায় রয়েছেন ‘বসগিরি’।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password