আবারো ডিভোর্সের পথে তিন্নি!

স্বামী আদনান হুদা সাদের সাথে বিচ্ছেদের পথে হাঁটছেন অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। নির্যাতনের কারণেই স্বামীর কাছ থেকে আলাদা থাকছেন। গতকাল ফেসবুকে এক স্ট্যাটাস দেন। এরপরে ফোনেও সাংবাদিকদের এ কথা জানান তিনি। এদিকে কিছুদিন আগে সাদ নিজেও ফেসবুকে তিন্নির বিরুদ্ধে অভিযোগ তোলেন । সেসময় বিচ্ছেদ হচ্ছে এমন খবর গণমাধ্যমে প্রকাশিত হয়। তিন্নি গুজব বলে সে খবর উড়িয়ে দেন।

তিন্নির অভিযোগের সত্যতা নিশ্চিত করতে তার স্বামী সাদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কল রিসিভ করেননি। ফেসবুকে একাধিবার মেসেজ পাঠিয়েও কোনো সাড়া পাওয়া যায়নি। তিন্নি বলেন, কারণে গ্রীন রোডের স্বামীর বাসা ছেড়ে ইস্কাটনে মায়ের বাসায় উঠেছি কিছু দিন হলো। আমি অনেক চেষ্টা করেছি সাদের সঙ্গে এক ছাদের নিচে সুখে সংসার করার জন্য। কিন্তু দিনের পর দিন সাদ আমাকে অমানুষিক নির্যাতন করতে থাকে। যেটা আমার পক্ষে সহ্য করা সম্ভব হচ্ছিল না

তিন্নি দাবি করেন, একটা সম্পর্কের শুরু হয় মুগ্ধতা দিয়ে আর শেষ হয় শুদ্ধতার অভাবে। কিন্তু স্বামী সাদ তাকে বিনা কারণে সন্দেহ করতো। যার কারণে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া লেগেই থাকতো। খুব শিগগিরই স্বামী সাদের সঙ্গে হয়তো তার ডিভোর্স হয়ে যাবে। তবে এটা সময় সাপেক্ষে। এখন এর চেয়ে বেশি কিছু বলা যাচ্ছে না। তবে সবাই চাচ্ছে সংসার টিকিয়ে রাখতে।

গতকাল (শুক্রবার) নিজের ফেসবুকে স্বামীর নির্যাতনের প্রসঙ্গ তুলে ধরে একটি স্ট্যাটাস দেন তিন্নি। তারই জের ধরে আজ (শনিবার) গণমাধ্যমে প্রকাশ হয় তিন্নির দ্বিতীয় সংসার ভাঙনের খবর। এ বিষয়ে সারাদিন মুখ না খুললেও রাতে অনেক কথা জানালেন তিন্নি। ২০১৪ সালের ১৮ ফেব্রুয়ারি সাদের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন তিন্নি। এই সংসারে ওয়ারিশা নামের একজন কন্যাসন্তান রয়েছে। এর আগে অভিনেতা আদনান ফারুক হিল্লোলের সঙ্গেও বনিবনা না হওয়ায় বিচ্ছেদের ঘটনা ঘটে তিন্নির।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password