সিমলার নামে অভিযোগ

নির্মাতা রুবেল আনুশের ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবিতে চুক্তিবদ্ধ হবার পর থেকে অভিনেত্রী সিমলাকে নিয়ে ঘটে চলেছে একের পর এক ঘটনা। এবার নতুন বিতর্কে জড়িয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী । আজ(বৃহস্পতিবার) দুপুরে তার নামে একটি অভিযোগপত্র শিল্পী সমিতিতে জমা দিয়েছেন ছবির পরিচালক রুবেল আনুশ। এ প্রসঙ্গে রুবেল আনুশ বলেন, আর মাত্র একটি গান শেষ করতে পারলেই ছবির কাজ শেষ হয়ে যেত। তিনি একদিনে প্রযোজকের ৭০ হাজার টাকার মতো আর্থিক ক্ষতি করেছেন। শুটিংয়ে এর আগেও তিনি সময়মতো আসেননি। আজও সকালে আসবেন বলে কথা দিয়েও আসেননি। না এসে বরং আমাকে ফোনে হুমকি দিয়েছেন। আনুশের আরো অভিযোগ, গত ৮ই আগষ্টও একই ঘটনা ঘটিয়েছেন সিমলা।

সেদিন সকালেই ইউনিট থেকে তার বাসায় গাড়ি পাঠানো হয়। সেই গাড়িতে চড়ে তিনি ঠিকই বাসা থেকে বের হন। কিন্তু ফোন বন্ধ রেখে ইউনিটের গাড়ি ব্যবহার করে সারাদিন বিভিন্ন জায়গায় গিয়ে ব্যক্তিগত কাজ সেরেছেন। বাধ্য হয়ে ছবির ইউনিটকে সেদিনের মতো শুটিং প্যাকআপ করতে হয়েছে। এতে প্রযোজকের অনেক টাকা ক্ষতি হয়ে যায়। আজও সময় দিয়ে না আসায় সিমলার বিরুদ্ধে চলচ্চিত্র শিল্পী সমিতিতে অভিযোগ করতে বাধ্য হয়েছেন বলে রুবেল আনুশ জানান।

অভিযোগপত্রের বিষয়ে শিল্পী সমিতির সহ-সভাপতি ওমর সানি বলেন, এর আগেও সিমলার নামে এমন অভিযোগ এসেছে। আমি এখনও এফডিসিতে যাইনি। ফোনে কথা হয়েছে ওই পরিচালকের সঙ্গে। দেখি, আমি যাবার পর অভিযোগপত্রটা দেখে যা ন্যায়সঙ্গতভাবে করা দরকার সেটাই করার চেষ্টা করব। এদিকে এ ব্যাপারে সিমলার মন্তব্য নেয়ার জন্য তার ব্যক্তিগত মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে সেটি বন্ধ পাওয়া যায়। উল্লেখ্য, ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবিতে সিমলার বিপরীতে অভিনয় করছেন মামুন। আরো আছেন আবুল হায়াত, শিমুল খান, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password