চলচ্চিত্রে প্রথম প্লে-ব্যাকে বেলাল খান ও নদী

এই প্রথম চলচ্চিত্রের গানের কন্ঠ দিলেন এই সময়ের জনপ্রিয় দুই সঙ্গীত শিল্পী বেলাল খান ও নদী ।হাসান ফুয়াদ পরিচালিত ‘কাঁটা’ ছবির ‘ও প্রিয়তমা’ শিরোনামে গানটির কথা লিখেছেন জিয়াউদ্দিন আলম ও সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন রাব্বি। সম্প্রতি বাংলা মোটরে একটি স্টুডিওতে গানটির রের্কডিং সম্পূর্ন হয়েছে।

এ প্রসঙ্গে বেলাল খান বলেন, যেকোন শিল্পীর চাওয়া থাকে বড় মাধ্যমে কাজ করার। আর চলচ্চিত্র একটি বড় মাধ্যম ।অনেক দিন পর একটি রোমান্টিক গানে কন্ঠ দিয়েছি। বেশ ভালো লাগছে। গানের কথা ও সুর খুবই সুন্দর । আমার খুব পছন্দ হয়েছে। আশা করছি গানটি ভাল লাগবে শ্রোতাদের । আর নদীর সাথে প্রথম প্লেব্যাক করা আমার। নদী অনেক ভাল গেয়েছে । এর আগে আমরা অডিওতে গান করেছি। আশা করছি এই গানটি সবার ভালো লাগবে ও হিট হবে।

গায়িকা নদী বলেন, আমি প্রথম বেলাল ভাইয়ের সাথে প্লেব্যাক করলাম।গানটি অসাধারন একটি রোমান্টিক গান।গানের কথা সুর খুব চমৎকার। আশা করছি শ্রোতাদের ভাল লাগবে।

নারীর জীবনের গল্প নিয়ে নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘কাঁটা’।এতে অভিনয় করবেন নবাগত নায়ক সাইল পারভেজ, সুস্মি আহসান ও ঐষী। এছাড়া ও অভিনয় করবেন ওমর সানী, সাদেক বাচ্চু, রেবেকা, আব্দুল্লাহ সাকী প্রমুখ।

‘কাঁটা’ ছবিটি অডিও ও ভিডিও প্রকাশিত হবে আগামী ঈদে জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে। ছবিতে গান থাকবে মোট ছয়টি । গানে কণ্ঠ দিয়েছে জনপ্রিয় কন্ঠ শিল্পী শাহীদ,এফ এ সুমন, বেলাল খান, আহম্মেদ হুমায়ন, প্রত্যয় খান, লিজা নদী, লাবন্য, ঐষী । সঙ্গীত পরিচালনা করেছেন মুশফিক লিটু, প্রত্যয় খান, রেজয়ান শেখ ও রাব্বি।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password