‘ভোগ’ ম্যাগাজিনে বাংলাদেশি মডেল পিয়া

বিশ্বব্যাপী শোবিজ তারকাদের কাছে কাঙ্ক্ষিত ম্যাগাজিন ‘ভোগ’-এর প্রচ্ছদে। আর সেই ‘ভোগ’-এর প্রচ্ছদে এবারই প্রথম নাম লিখিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া। মডেলিং ও অভিনয় জগতে নিজের অবস্থান পাকাপোক্ত করার পাশাপাশি একাধিকবার বিশ্বের কাছে বাংলাদেশকে রিপ্রেজেন্ট করেছেন নতুনভাবে।

বিশ্ব বিখ্যাত ম্যাগাজিন ‘ভোগ’র ‘কভার গার্ল’ হতে যাচ্ছেন পিয়া। এই সুবাদে পিয়াই হচ্ছেন ‘ভোগ’র প্রচ্ছদে স্থান পাওয়া প্রথম বাংলাদেশি নারী মডেল। এর আগে মডেল আসিফ আজিম ‘ভোগ’র প্রচ্ছদে প্রথম বাংলাদেশি মডেল হিসেবে ফটোশুটে অংশ নেন। দারুণ এই অর্জনে উচ্ছ্বসিত পিয়া। সম্প্রতি তিনি ‘ভোগ’র ফটোশুটে অংশ নিয়েছেন। সে কারণে গত সপ্তাহে দু’দিনের সফরে মুম্বাই গিয়েছিলেন। ফটোশুট শেষে তিনি এখন দেশে।

এ প্রসঙ্গে পিয়া বলেন, ‘ভোগ’ ম্যাগাজিন কর্তৃপক্ষ বাংলাদেশের অনেক মডেলের প্রোফাইল দেখেন। তারপর তারা অনলাইন থেকে আমার প্রোফাইল দেখে চুজ করেন। পরে সরাসরি আমার সঙ্গে যোগাযোগ করেন। তাদের সঙ্গে কথা বলে ভালো লাগে। তাছাড়া ‘ভোগ’ বিশ্বের ওয়ান অব দ্য বেস্ট ম্যাগাজিন। সেজন্য কাজটি করেছি। ম্যাগাজিনটির অক্টোবর সংখ্যার প্রচ্ছদে থাকছি আমি।’

বর্তমানে দেশের অন্যতম আইনজীবী ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেনের তত্ত্বাবধানে ইন্টার্নি করছেন পিয়া। রেদওয়ান রনির ‘চোরাবালি’ ছবিতে অভিনয় দিয়ে চলচ্চিত্রে কাজ শুরু করে এরই মধ্যে আরো বেশকিছু ছবিতে কাজ করেছেন এই অভিনেত্রী। তার অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘স্টোরি অব সামারা’, ‘গ্যাংস্টার রিটনার্স’। সবশেষ অপূর্বর বিপরীতে ‘গ্যাংস্টার রিটানর্স’ ছবিটি মুক্তি পায় তার।

উল্লেখ্য, খুলনায় জন্মগ্রহণ করা পিয়ার মডেলিংয়ে যাত্রা শুরু ২০০৮ সালে। তবে ২০০৭ সালের মিস বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী হওয়াটাই ছিল তার ক্যারিয়ারের সূচনা।বর্তমানে তার উপস্থাপনায় জিটিভিতে (গাজী টিভি) ভ্রমণবিষয়ক একটি অনুষ্ঠান বেশ জনপ্রিয়তা পেয়েছে। এ অনুষ্ঠানের নাম ‘হলিডে প্ল্যানার’।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password