মেসির জাতীয় দলে ফেরার সম্ভবনা নাকচ !

অবসর ভেঙে জাতীয় দলের হয়ে মাঠে নামার কোন চিন্তাই নেই লিওনেল মেসির! কোপা আমেরিকার শতবর্ষী আসরের ফাইনালে চিলির বিপক্ষে হেরে অবসরের ঘোষণা দিয়েছিলেন বার্সেলোনা স্ট্রাইকার। তবে আসছে সেপ্টেম্বর থেকে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে আবারও মাঠে নামছে আর্জেন্টিনা। আর জাতীয় দলে ফেরার সম্ভবনা নাকচ করে দিয়েছেন তারই পরিবারের একজন সদস্য।

মেসির ফিরে না আসার ব্যাপারটি তার পরিবারের এক সদস্য গোল ডট কমকে জানান। পরিবারের সেই সদস্যটি বলেন, ‘বর্তমানে সে জাতীয় দলের কোন সদস্য নয়।’ অথচ আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন ও দেশটির সরকার ২৯ বছর বয়সী এ তারকার ফিরে আসার ব্যাপারে জোর সম্ভাবনা দিয়েছিল। এদিকে আলবেসেলিস্তা গভর্নি বডি চাইছে মেসি আর্জেন্টিনার পরবর্তী কোচ নির্বাচনে ভূমিকা রাখবে। যেখানে জর্জ সাম্পাওলি ও মার্সেলো বেইলসা কোচের তালিকায় ওপরের দিকে রয়েছেন।

পরিবারের সূত্রটি আরও বলেন, ‘মেসি কোচ নিয়োগের ক্ষমতা রাখে না।এছাড়া সে কাউকে বরখাস্তও করতে পারে না।’

আগামী ১ সেপ্টেম্বর মেন্দোজায় উরুগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের প্রথম ম্যাচ খেলবে আর্জেন্টিনা। আর পাঁচ দিন পরে ভেনেজুয়েলার বিপক্ষে অ্যাওয়ে ম্যাচে লড়বে দুইবারের বিশ্বকাপ জয়ীরা। আর এখন পর্যন্ত কেউ যখন মেসির ফিরে আসার ব্যাপারটি নিশ্চিত করতে পারেনি। তাই নীল-সাদা জার্সিধারীদের হয়ত পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীকে ছাড়াই মাঠে নামতে হবে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password