দীপিকার উপর চটেছেন কারিনা

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান এখন সন্তানসম্ভবা, এ ব্যাপারে কোনো মন্তব্য এলে তিনি বেশ সংবেদনশীল হয়ে যান। তবে এবার তার নাম উল্লেখ না থাকার পরও অন্তঃসত্ত্বা বিষয়ক একটি মন্তব্য জেনে হতাশ হয়েছেন ৩৫ বছর বয়সী এই তারকা।

বলিউডের আরেক অভিনেত্রী দীপিকা পাড়ুকোন তার বাগদান ও বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়া প্রসঙ্গে মন্তব্যে বলেন, ‘আমি বিয়ে করিনি। আর আমি অন্তঃসত্ত্বাও নই।’ ‘বাজিরাও মাস্তানি’ তারকার এমন মন্তব্যে ভীষণ ক্ষুব্ধ হয়েছেন নবাবপত্নী।

এমন আজেবাজে কথা বলায় দীপিকার কড়া সমালোচনা করেছেন কারিনা। তার মতে, বাগদান ও বিয়ের গুজব অস্বীকার করার অধিকার ৩০ বছর বয়সী এই অভিনেত্রীর আছে। এর মধ্যে অন্তঃসত্ত্বাকে কেনো আনা হলো তা বুঝে উঠতে পারছেন না সাইফ আলি খানের অর্ধাঙ্গিনী। তার ধারণা, দীপিকা তাকেই খোঁচা মেরেছেন।

মা হতে যাচ্ছেন খবরটি চাউর হওয়ার থেকে এ প্রসঙ্গে চারপাশের অতিরঞ্জিত প্রতিক্রিয়া দেখে কারিনা বিরক্ত। সংসার ও ক্যারিয়ার সমানতালে সামলাতে সক্ষম বলে মনে করেন তিনি। শিগগিরই সোনম কাপুরকে নিয়ে ‘বীরে ডি ওয়েডিং’ ছবির কাজ শুরু করবেন বেবো (কারিনার ডাকনাম)। সব ঠিক থাকলে এ বছরের ডিসেম্বরে প্রথম সন্তানের মা হবেন তিনি।

কিছুদিন ধরে কারিনার মা হওয়ার খবরে ভারতীয় সংবাদমাধ্যমে তুলকালাম হচ্ছে। এ কারণে বিরক্ত হয়ে ‘বজরঙ্গি ভাইজান’ তারকা বলেন, ‘আমি মা হতে যাচ্ছি, মরে তো যাইনি। আর মাতৃত্বকালীন বিরতি কী? মা হওয়া পৃথিবীর সবচেয়ে সাধারণ একটা ব্যাপার নারীদের জন্য। সংবাদমাধ্যমের উচিত এবার ক্ষান্ত দেওয়া। সবসময় যেমন ছিলাম সেভাবেই আমাকে মূল্যায়ন করুন।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password