ঈদে জাজ মাল্টিমিডিয়ার দুই সিনেমা

ঈদে জাজের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘শিকারী’এবং ‘বাদশা’।মাল্টিমিডিয়ার প্রযোজনায় মুক্তি পাচ্ছে দুইটি ছবি। দুটি ছবিই জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে যৌথভাবে প্রযোজনা করেছে কলকাতার এসকে মুভিজ। অ্যাকশন নির্ভর ‘শিকারী’ ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশের শাকিব খান ও কলকাতার গ্লামারগার্ল শ্রাবন্তী।

ছবিটির কাহিনি গড়ে উঠেছে একজন পেশাদার খুনির জীবন আর গল্পের আবহে। টার্গেট মিশনে বাংলাদেশ থেকে তাকে কলকাতায় নিয়ে আসে একটি চক্র। এরপরেই ঘটনার মোড় নিতে শুরু করে, ধীরে ধীরে এই মানুষটির মনে জন্ম নেয় আবেগ-ভালোবাসা ও মমতা। ছবিতে সুলতান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান।

‘শিকারী’র সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আবদল্লাহ জহির বাবু ও ভারতের পেলে চ্যাটার্জি। পরিচালনা করছেন জাকির হোসেন সীমান্ত ও কলকাতার জয়দেব মুখার্জী। এ ছবিতে শাকিব ও শ্রাবন্তী ছাড়া আরও অভিনয় করছেন অমিত হাসান, সুব্রত, শিবা সানু এবং কলকাতার রাহুল দেব, সব্যসাচী, লিলি প্রমুখ।

f869508f-1743-45ed-abe8-6805131bfcbf (2)

অন্যদিকে মুক্তি পাচ্ছে কলকাতার সুপার হিরো জিৎ এবং বাংলাদেশের নায়িকা নুসরাত ফারিয়া অভিনীত ছবি ‘বাদশা’। ‘বাদশা’ ছবিটি পরিচালনা করেছেন ভারতের পরিচালক বাবা যাদব।

এ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস, শ্রদ্ধা দাসসহ অনেকে। ‘বাদশা’ ছবিটির চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সংগীত পরিচালনায় আছেন বাংলাদেশের ইমন সাহা ও কলকাতার জিৎ গাঙ্গুলী।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password