মেন্টাল নামে প্রচারণার জন্য শোকজ খেলেন প্রযোজক

‘মেন্টাল- ইট ক্যান বি ইউর লাভ স্টোরি’ নামে ছবিটিতে অভিনয় করেছেন শাকিব খান, তিশা, আঁচল ও পড়শী। তারকা নির্ভর ছবির নামটিতে সেন্সরবোর্ড কাঁচি চালিয়েছে। ইংরেজি নামে ছবি মুক্তি দেওয়ার নিয়ম না থাকায় পাল্টে গেলো ‘মেন্টাল’-এর চেহারা। ছবিটি মুক্তি পাবে ‘রানা পাগলা’ নামে। তবে প্রযোজক আবারও ‘মেন্টাল’ নামে জমা দিয়েছেন। এ প্রসঙ্গে প্রযোজক পারভেজ চৌধুরী বলেন, শাকিব খান মন্ত্রণালয়ে মেন্টাল নামের জন্য অনুরোধ করেছেন। আর আমিও মেন্টাল নামটা চেয়ে সেন্সরে আবেদন করেছি। কিন্তু এখনও ফলাফল পায়নি। তবে মেন্টাল নামে ছবিটি মুক্তি পাবে বলে আশা করছি। তবে, সেন্সর বোডের একজন সদস্য  জানান, এ ছবিটি মেন্টাল নামে আবেদন করলেও তা খারিজ করে দেওয়া হয়। আবেদন গ্রহণ করা হয়নি। বরং মেন্টাল নামে প্রচারণার জন্য প্রযোজকের নামে শোকজ পত্র দেন সেন্সর বোড।

গত বছর ছবিটি মুক্তির কথা ছিলো। এবার জা না গেলো ঈদে আসছে এটি। শামীম আহম্মেদ রনি পরিচালিত এই ছবিটি বৃহস্পতিবার (১৬ জুন) সেন্সর ছাড়পত্র পেয়েছে। এর প্রযোজক পারভেজ চৌধুরী জানান, ঈদে দেড়শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রানা পাগলা-দি মেন্টাল’। তার আগে ছবিটির আইটেম নাম্বারসহ অন্য গানগুলো প্রকাশ করা হবে।

‘রানা পাগলা’ ছাড়াও ঈদে শাকিব খান অভিনীত আরও দুটি ছবি মুক্তি পেতে পারে। এগুলো হলো ‘সম্রাট’ ও ‘শিকারী’। শাকিব ব্যক্তিগতভাবে চান দুটি ছবির মুক্তি। কে ক্ষেত্রে কোনটা পিছিয়ে পড়ে সেটা দেখার বিষয়। ঈদে শাকিবের সঙ্গে লড়বেন ওপার বাংলার নায়ক জিৎ। তার ছবির নাম ‘বাদশা’।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password