অরিজিৎ সিং আবার কে!

বলিউড তারকা সালমান খান অরিজিৎকে নাকি চেনেনই না! সালমানের কাছে অরিজিৎ সিংয়ের জনসমক্ষে ক্ষমা চাওয়ার বিষয়ে জিজ্ঞেস করা হলে এ অভিনেতা বলেন- এটা (অরিজিৎ) আবার কে?

ঘটনার সূত্রপাত ‘সুলতান’ ছবির যে গানটি নিয়ে সে বিষয়ে সালমান বলেন, সব ছবিতেই অনেক শিল্পী গেয়ে থাকেন। পরিচালক এবং প্রযোজকই বিষয়টি সম্পর্কে সিদ্ধান্ত নেন। ওই গানের একটা সংস্করণ আমিও গেয়েছিলাম। কিন্তু তা রাখা হয়নি। এটা নিয়ে এত আলোচনার কি আছে!

উল্লেখ্য, ২৪শে মে নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে সালমান খানের কাছে ক্ষমা চেয়েছিলেন অরিজিৎ সিং। কারণ, ২০১৪ সালে স্টার গ্লিটস অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি উপস্থাপনা করেছিলেন সালমান। সে সময় ‘আশিকি টু’ ছবির ‘তুম হি হো’ গানের জন্য সেরা গায়ক হন অরিজিৎ। পুরস্কার গ্রহণের জন্য মঞ্চে আসার পর সালমান তাকে বলেন, এত দেরি হলো আসতে! ঘুমিয়ে পড়েছিলেন? উত্তরে অরিজিৎ বলেন, আপনারা তো আমাকে ঘুম পাড়িয়ে দিয়েছিলেন। আর এ কথায় অপমানিতবোধ করেন সালমান। যেখানে সালমানের উপস্থাপনায় সবাই মুগ্ধ ছিল, সেখানে অরিজিতের এমন কথায় অবাক হয়েছেন সবাই।

সমপ্রতি ইউটিউবে প্রকাশ হয়েছে সালমান খানের পরবর্তী ‘সুলতান’ ছবির ট্রেইলার। ওই ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন অরিজিৎ। এর আগে বলিউডের এ সুপারস্টারের কোনো ছবিতে গাইতে পারেননি তিনি।

তবে নতুন এ ছবি থেকে অরিজিতের গাওয়া গানটি বাদ দেয়া হচ্ছে। এ কারণে সালমানের কাছে ক্ষমা চেয়ে অরিজিৎ তাকে অনুরোধ করেছিলেন গানটি যেন না মুছে ফেলা হয়।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password