‘ভুল’ গানটির জন্য ভালো সাড়া পাচ্ছেন পাপী মনা

মূল নাম জয়নাল আবদীন হলেও সকলে সকলের নিকট তিনি সংগীতশিল্পী পাপী মনা নামেই পরিচিত। অনেক ছোটবেলা থেকে গান করা এই তরুণের প্রথম একক প্রকাশ হয় ২০০৮ সালে। লেজার ভিশন থেকে প্রকাশ হওয়া এ অ্যালবামের নাম ‘তুুমি আসবে’। এরপর ২০১৫ সালে একই কোম্পানী থেকে প্রকাশিত হয় তার দ্বিতীয় একক অ্যালবাম ‘চাঁদের নিচে দাঁড়ায়’। এ অ্যালবামের একটি গানের শিরোনাম ‘ভুল’। গানটির মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশের পর চারদিক থেকে বেশ প্রশংসা পাচ্ছেন তিনি। প্লাবন কোরাশির লেখা এ গানটির মিউজিক করেছেন আবিদ রনি। ভিডিওটির নির্দেশনা দিয়েছেন শাহরিয়ার পলক।13453634_1051118824923415_774508834_n

গানটি নিয়ে সংগীতশিল্পী পাপী মনা বলেন, আমার বাবা শাহজাহান চৌধুরী গত বছর রমজানে মারা যান। তিনি ব্যাংকে চাকুরী করলেও নজরুল সংগীতের শিক্ষক ছিলেন। আর আমার গানের জন্য সকল অনুপ্রেরণা দিয়েছেন মা জাহানারা বেগম। ‘ভুল’ গানটি লিখেছেন সাংবাদিক প্লাবন কোরাশি। ভিডিওটি প্রকাশের পর থেকে এ গানটির সাড়া আমি পাচ্ছি। এজন্য প্রথমে গানের লেখককে ধন্যবাদ দিতে চাই।

গানের স্বাদ শ্রোতাদের তৃপ্ত করেছে এজন্য আমি বেশ খুশি। তিনি আরও জানান, তার ‘ভুল’ গানটির সংগীত পরিচালক আবিদ রনি’র বাবা হাফিজুর রহমান হাফিজ তার গানের গুরু। তার নিকটও তিনি কৃতজ্ঞ।

ফোক ধরনার গান হলেও পাপী মনা একজন রকস্টার। সব ধরনের গান তিনি শ্রোতাদের উপহার দিয়েছেন। দুইটি একক অ্যালবামের পাশাপাশি একটি মিশ্র অ্যালবামেও গান করেছেন তিনি। সামনে নতুন আরও কিছু কাজ নিয়ে আসবেন পাপী মনা খ্যাত এই সংগীতশিল্পী।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password