আসছে জেমসের নতুন দুই অ্যালবাম

জনপ্রিয় কন্ঠশিল্পী জেমস নতুন দুইটি অ্যালবামের কাজ শুরু করতে যাচ্ছেন খুব শীগগিরই । দীর্ঘ সাত বছর পর জেমসের নতুন দুটি অ্যালবাম নিয়ে ইতোমধ্যেই উচ্ছসিত মিডিয়া মহলে। অন্যদিকে, দর্শকরাও চেয়ে আছেন কবে তাদের জনপ্রিয় শিল্পীর গান শুনতে পাবেন।

এরই মধ্যে চুক্তিবদ্ধও হয়েছেন জেমস। তার ব্যবস্থাপক রুবাইয়াৎ ঠাকুর রবিন শুক্রবার (১০ জুন) বিকেলে নিশ্চিত করেছেন খবরটি। তিনি জানান, চলতি বছর ও আগামী বছরে অ্যালবাম দুটি বের হবে। রোজার ঈদের পর থেকে রেকর্ডিংয়ের কাজ শুরু হয়ে যাবে। ভক্তদের ‘গুরু’ জেমস এবারও তার গায়কীতে হৃদয়ছোঁয়া কিছু গান উপহার দেবেন বলে আশা শ্রোতাদের।

জেমসের অ্যালবাম দুটি প্রকাশ হবে রবি-ইয়োন্ডার মিউজিক সেবায়। তাদের সঙ্গেই মূলত চুক্তি সম্পন্ন করেছেন তিনি। নিউইয়র্কভিত্তিক ইয়োন্ডার মিউজিকের সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে রবি-ইয়োন্ডার মিউজিক সেবা চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি।

জানা গেছে, শ্রোতারা এ সেবার মাধ্যমে বিনামূল্যে গান উপভোগ করতে পারবেন। এজন্য কোনো অ্যাপ্লিকেশন চার্জ, সাবস্ক্রিপশন ফি বা পার-ট্র্যাক ডাউনলোড চার্জ দিতে হবে না। রবি-ইয়োন্ডার মিউজিক অ্যাপ ব্যবহারকারীরা তাদের মোবাইল ফোনে অ্যাক্টিভ ডাটা প্ল্যান থাকলেই নতুন গানগুলো শুনতে পারবেন। ইয়োন্ডার মিউজিক সার্ভিসটি ওয়াইফাই নেটওয়ার্কেও ব্যবহার করা যাবে।

রবি উয়োন্ডার মিউজিক অ্যাপের মাধ্যমে শ্রোতারা জেমসের গান শোনার সময় সেটি তাদের স্মার্টফোনে সংরক্ষিত হবে, যাতে তারা অফলাইনেও পছন্দের গানটি শুনতে পারেন। আইওএস স্টোর বা অ্যানড্রয়েড প্লে-স্টোর থেকে অ্যাপটি ইন্সটল করা যাবে। ই-মেইল আইডি বা ফেসবুকের মাধ্যমে নিবন্ধন করে এসব গান শুনতে পারবেন গ্রাহকরা।

উল্লেখ্য, জেমসের প্রকাশিত একক অ্যালবামগুলো ‘অনন্যা’ (১৯৮৭), ‘পালাবি কোথায়’ (১৯৯৫), ‘দুঃখিনী দুঃখ করোনা’ (১৯৯৭), ‘ঠিক আছে বন্ধু’ (১৯৯৯), ‘আমি তোমাদেরই লোক’ (২০০৩), ‘জনতা এক্সপ্রেস’ (২০০৫), ‘তুফান’ (২০০৬) এবং ‘কাল যমুনা’ (২০০৯)।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password