আরিয়ানের পরিচালনায় শুভ ও আঁখি

সময়ের আলোচিত চিত্রনায়ক আরিফিন শুভ। চলচ্চিত্রকে ঘীরে ব্যস্ততার কারণে এখন তাকে টিভি পর্দায় দেখ মেলা ভার। তবে এবার ছেদ পরেছে সে বিরতিতে। প্রায় এক বছর পর নতুন একটি বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করছেন।  রোববার বিএফডিসির চার নম্বর ফ্লোরে আরিয়ানের নির্দেশনায় একটি বহুজাতিক কোম্পানির লেদারের বিজ্ঞাপনটির শুটিং শুরু হয়েছে। আর এ বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করছেন তিনি।

১৫ এবং ১৬ই মে বিজ্ঞাপনটির শুটিং চলবে বিএফডিসিতে। আর ক্যামেরায় আছেন নাভিদ খান চৌধুরী। বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, ‘বলা যায় প্রায় এক বছর পর নতুন বিজ্ঞাপনে কাজ করছি। সত্যি বলতে কী ছোট পর্দার দর্শকের কাছাকাছি থাকার জন্যই বিজ্ঞাপনে কাজ করা। নতুন বিজ্ঞাপনটির কনসেপ্ট খুব ভালো লেগেছে। আরিয়ানের সঙ্গে এটা আমার প্রথম কাজ। আমার সঙ্গে এ বিজ্ঞাপনে মডেল হিসেবে আরও থাকছেন বেনজীর আঁখি।’

এদিকে আরিফিন শুভ গত বছর একই সঙ্গে তিনটি ভিন্ন ভিন্ন বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছিলেন নূসরাত ফারিয়া, নাদিয়া নদী ও ঢাকাই ছবির নবাগত এক নায়িকার সঙ্গে। এগুলো ছিল মিস্টার কুকিজ, যমুনা ও প্রাণ আপের বিজ্ঞাপন। তিনটি বিজ্ঞাপনই এখন নিয়মিতভাবে বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। এদিকে আরিফিন শুভ অভিনীত অনন্য মামুন পরিচালিত ‘অস্তিত্ব’ চলচ্চিত্রটি গত ৬ই মে মুক্তি পায়।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password