ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৮

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী ও শিশুসহ আটজন দগ্ধ হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে। ওই দুইজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের চিকিৎসক কবির হোসেন।

দগ্ধরা হলেন-এখলাস মিয়া (২০), জরিনা বেগম (৩০), তাসলিমা (০৭), আবদুর রহমান (০৯), ইয়ামিন (০৬), আবু কালাম (৩০), ইব্রাহিম মিয়া (১৭)। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় কালা মিয়া ও মোহাম্মদ ইয়াসিনকে ঢাকায় পাঠানো হয়েছে। অন্যদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আবু কালামের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শী এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স জানায়, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কুট্টাপাড়ার পাণ্ডবহাটি এলাকার রাসেল মিয়ার বাড়িতে চুলা জ্বালানোর সময় বিস্ফোরণ ঘটে এবং আগুন ধরে যায়। এ সময় বাড়ির আট সদস্য আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ব্রাহ্মণবাড়িয়া ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে।

রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিস স্টেশনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. কবিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে গ্যাসের সিলিন্ডারটি আগে থেকেই লিকেজ ছিল। শিউলি বেগম চুলায় আগুন ধরাতে গেলেই সেটি বিস্ফোরিত হয়ে পুরো বাড়িতে আগুন লেগে যায়।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password