হলিউডে দীপিকার খোলামেলা অভিনয়

কদিন আগেই দীপিকা চুক্তিবদ্ধ হয়েছেন হলিউড ছবি ‘এক্স এক্স এক্স- দ্য রিটার্ন অব জেন্ডার কেস কানাডা’য়। ছবিতে সেরেনা নামের চরিত্রে অভিনয় করছেন তিনি। নতুন খবর হলো বর্তমানে এক মাস ধরে এ ছবির শুটিং করছেন দীপিকা। এখানে দীপিকাকে দেখা যাবে হলিউডের স্বনামধন্য অভিনেতা ভিন ডিজেলের বিপরীতে। ছবিতে অ্যাকশন দৃশ্যে যেমন দেখা যাবে তাকে, তেমনি রোমান্টিক দৃশ্যেও অভিনয় করছেন।

সম্প্রতি এ ছবিতে ভিন ডিজেলের সঙ্গে বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্যের শুটিংয়ে অংশ নিয়েছেন এ অভিনেত্রী। বিশেষ করে ব্যাপক খোলামেলা হয়ে এ অভিনেতার সঙ্গে কয়েক দফা চুম্বন দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন দীপিকা। এরই মধ্যে শুটিংয়ের বেশ কিছু ছবিও প্রকাশ পেয়েছে।

এসব দৃশ্যের বাইরে ভিন ডিজেল দীপিকাকে কিছু অ্যাকশন দৃশ্যের টিপসও দিচ্ছেন। প্রতিনিয়তই এ ছবিটি করতে গিয়ে এ অভিনেতার সহযোগিতা পাচ্ছেন দীপিকা। এ বিষয়ে তিনি বলেন, ভিন ডিজেল একজন ভালো অভিনেতার পাশাপাশি অনেক সুন্দর মনের একজন মানুষ। তার কাছ থেকে এতটা সহযোগিতা পাবো ভাবিনি।

ডিজেলের সঙ্গে রোমান্সের দৃশ্যগুলো যেমন উপভোগ করেছি, তেমনি কিছু অ্যাকশন দৃশ্যও তিনি আমাকে শিখিয়েছেন। অনেক ভালো একটি কাজ হচ্ছে এটি। এমন একটি ছবির মাধ্যমে হলিউডে অভিষেক হওয়াটা আমার জন্য বড় ব্যাপার। আশা করছি ছবিটি ভালো লাগবে দর্শকদের।

উল্লেখ্য , গত বছরের শেষের দিকে ‘বাজিরাও মাস্তানি’ ছবিটির মাধ্যমে ব্যাপকভাবে প্রশংসিত হন দীপিকা পাড়ুকোন। ছবিতে রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করেন তিনি। এ বছর এ ছবির জন্য বেশ কিছু সেরা অভিনেত্রীর পুরস্কারও হাতিয়ে নিয়েছেন।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password