ইউপি নির্বাচনে চলছে সরকারি দলের তাণ্ডব -রিজভী

গত বুধবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। ইউনিয়ন পরিষদ নির্বাচনে দেশজুড়ে সরকারি দলের সন্ত্রাসীদের তাণ্ডব চলছে বলে অভিযোগ করেছে বিএনপি। আর নির্বাচন কমিশনকে এর সহযোগী হিসেবে দায়ী করেছে দলটি।

রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলটির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, সরকারি দলের হামলায় পিরোজপুরে মারা গেছেন বিএনপির এক কর্মী।প্রতিদিনই বিভিন্ন জায়গায় হামলা হচ্ছে বিএনপি নেতাকর্মীদের ওপর। অভিযোগ দিলেও তাতে কোনো ব্যবস্থা নিচ্ছে না নির্বাচন কমিশন।

বিএনপির চেয়ারপারসন এবং জ্যেষ্ঠ ভাইস চেয়ারম্যান পদে যথাক্রমে খালেদা জিয়া এবং তারেক রহমানের পুনর্নির্বাচিত হওয়া নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদও জানানো হয় সংবাদ সম্মেলনে।সংবাদ সম্মেলনে হুঁশিয়ারি দিয়ে বলা হয়, সরকারের পাশাপাশি এই নির্বাচন কমিশনেরও বিচার করবে জনগণ।

বিএনপির যুগ্ম মহাসচিব বলেন, ‘দেশের নিয়ন্ত্রণ এখন অপরাধীদের হাতে। গণতন্ত্রের অস্তিত্ব, আইনের শাসন এবং মানুষের নিরাপত্তা এখন বেআইনি কর্মকাণ্ডে লিপ্ত বেপরোয়া ব্যক্তিদের হাতে। উদগ্র ক্ষমতালোভ, জনগণের প্রতি অমানবিক অবজ্ঞা আর রক্তাক্ত সন্ত্রাসের পথই হচ্ছে বর্তমান অবৈধ শাসকগোষ্ঠীর রাষ্ট্র পরিচালনার অনুসৃত পথ। যার কারণে গণতন্ত্র এখন পালিয়ে বেড়াচ্ছে এবং আইনশৃঙ্খলার পরিস্থিতি এক বর্বর হিংসাযুদ্ধে লিপ্ত। অপরাধীদের সহযোগীরাও অপরাধী। নির্বাচন কমিশন সরকারের অপরাধের সহযোগী।’

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password