প্রীতির পর বিয়ের পিড়িতে ঊর্মিলা

এবার প্রীতি জিনতার পর বিয়ের পিড়িতে বসলেন ঊর্মিলা মাতন্ডকার।প্রীতি জিনতার বিয়ের অনুষ্ঠানে দাওয়াত খেয়ে অনেকে এখনো ঢেকুর তুলছেন, এরইমধ্যে বিয়ের পিড়িতে বসলেন ৪২ বছরের ঊর্মিলা মাতন্ডকর। অনেক প্রেম আর ছাড়াছাড়ির পর অবশেষে এ অভিনেত্রী থিতু হয়েছেন কাশমীরের ব্যবসায়ী ও মডেল মীর মোহসিন আখতারকে বিয়ে করে। মোহসিন বয়সে ঊর্মিলার থেকে ১০ বছরের ছোট। বৃহস্পতিবার (৩ মার্চ) বিকেলে মুম্বাইয়ে ঘরোয়া পরিসরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

এখানে শুধু দুই পরিবার, তাদের আত্মীয়-স্বজন আর কাছের বন্ধুরা ছিলেন। ঊর্মিলা জানান, দুই পরিবারের সম্মতিতে স্বল্প পরিসরে সব আয়োজন করা হয়। জীবনের নতুন অধ্যায়ে সবার আশীর্বাদও চেয়েছেন তিনি। জানা গেছে, ২০১৪ সালে ডিজাইনার মনিশ মালহোত্রার ভাইজির বিয়ের অনুষ্ঠানে ঊর্মিলা ও মোহসিনের দেখা হয়। এরপর থেকে শুরু হয় ডেটিং, অবশেষে বিয়ে।

‘রঙিলা’, ‘সত্য’, ‘এক হাসিনা থি’, ‘ভূত’সহ অনেক ছবিতে অভিনয় করেছেন ঊর্মিলা। রামগোপাল ভার্মার পরিচালনায় কাজ করেই বেশি সাফল্য পেয়েছেন তিনি। লিপ ইয়ারে ফেব্রুয়ারির ২৯ তারিখে বিয়ের পিঁড়িতে বসেন প্রীতি জিনতা। এর তিনদিনের মাথায় বিয়ে করলেন ঊর্মিলা।

সূত্র: বোম্বে টাইমস, ইন্ডিয়া টুডে, বলিউড লাইফ

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password