রেফারিকে হত্যা করল ফুটবলার !

স্পোটর্স ডেস্ক :

ফুটবল খেলায় অনিয়ম হলে লাল কার্ড দেখানো খেলারই একটি অংশ। আর সেই লাল কার্ড দেখানোর কারনে রেফারিকে মাঠেই গুলি করে হত্যা করল ফুটবলার! এমনটি ঘটেছে মেসির দেশ আর্জেন্টিনার কোরদোবা জেলায়।

পর পর তিনবার গুলি করা হয়। প্রথম গুলি করা হয় তাঁর মাথায়। তার পর গলায়। সবার শেষ গুলিটি করা হয় বুকে। ৪৮ বছরের সিজার ফ্লোরেস লাল কার্ড দেখিয়ে মাঠের বাইরে পাঠিয়ে দিয়েছিলেন এক ফুটবলারকে। প্রতিপক্ষের প্লেয়ারকে অন্যায়ভাবে ফাউল করায় লাল কার্ড দেখান রেফারি।

মাঠ থেকে রিজার্ভ বেঞ্চে ফিরে এক মিনিটের মধ্যেই রেফারিকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করেন সেই ফুটবলার। তখন একটি গুলি গিয়ে লাগে অন্য এক ফুটবলারের গায়ে। তবে গুলি লাগলেও সুস্থ আছেন ২৫ বছরের ওয়াল্টার জারাত। হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর।

পুলিশ জানিয়েছে সেই ফুটবলারের ব্যাগ প্যাকেই ছিল বন্দুক। সে রিজার্ভ বেঞ্চে ফিরে ব্যাগ থেকে বন্দুক নিয়ে মাঠে ছুটে যান। ততক্ষণে আবার শুরু হয়ে গেছে খেলা। তার মধ্যেই রেফারিকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করেন। মাঠেই লুটিয়ে পড়েন সিজার। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এখনও সেই ফুটবলারকে ধরতে পারেনি পুলিশ।

কোরদোবা পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, ”পুরো ঘটনাটাই ঘটেছে ম্যাচ চলার সময়। আমরা জানি না রেফারির সঙ্গে ঠিক কী হয়েছিল। তবে সেই ফুটবলার অত্যন্ত ক্ষেপে গিয়ে এ কাজটি করেছেন।”

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password