ভালোবাসা দিবসে পরীমনির আংটি বদল

ঢাকাই ছবির এ সময়ের অন্যতম আলেচিত নায়িকা পরীমনি বর্তমানে গিয়াসউদ্দিন সেলিমের নতুন ছবি ‘স্বপ্নজাল’-এর শুটিংয়ের কাজে চাঁদপুরে আছেন। সেখান থেকেই ভালোবাসা দিবসের দিনে জানালেন নতুন খবর।

সম্প্রতি তিনি তার মনের মানুষকে খুঁজে পেয়েছেন। তাই দেরি না করে ভালোবাসা দিবসের দিনেই সেরে ফেলেছেন প্রিয় মানুষের সঙ্গে তার বাগদান। হঠাৎ করেই এই বাগদান করার বিষয়ে পরীমনি বলেন, আমি নিজেও জানতাম না এমন কিছু হবে। প্রায় চার মাস ধরে তার সঙ্গে আমার পরিচয়। সে পেশায় ব্যবসায়ী।

শনিবার রাতে হঠাৎ চাঁদপুরে এসে উপস্থিত হয় আমার হবু বর। তবে তিনি মিডিয়ার কেউ না। ভালোবাসা দিবসের প্রথম প্রহরে আমার অনামিকায় আংটি আর গলায় নেকলেস জড়িয়ে দেয়। আমিও তার অনামিকায় পরিয়ে দেই আংটি। আমাদের ভালোবাসা ইতিহাস হয়ে রইবে। শিগগিরই আনুষ্ঠানিকভাবে জানানো হবে বিয়ের দিন তারিখ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার চাঁদপুর শহরের পুরান বাজার এলাকায় ডাকাতিয়া নদীর পারে এক বাড়িতে ‘স্বপ্নজাল’ ছবির শুটিং শুরু করেছেন পরীমনি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ইয়াশ রেহান। ছবিতে আরও অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার, ইরফান সেলিম, মিশা সওদাগর, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী, আহসানুল হক মিনু প্রমুখ।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password