ম্যানচেস্টার ইউনাইটেড-চেলসি ম্যাচ ড্র

টানা সাত ম্যাচ জয়শূন্য থেকে মঙ্গলবার চেলসির বিপক্ষে মাঠে নামে ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু এবারও জয়ের দেখা মিললো না। নিজেদের মাঠে গোলশূন্য ড্র নিয়ে বিদায় নিতে হয়েছে ম্যান ইউকে। ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকা ম্যান ইউ ম্যাচের তৃতীয় মিনিটে বড় একটি সুযোগ হাতছাড়া করে। রুনির চমৎকার পাস থেকে হুয়ান মাতার শটটি ক্রসবারে লাগে।

দুই মিনিট পর এগিয়ে যাওয়ান সুযোগ পেয়ে যায় চেলসি। অতিথিদের হতাশ করেন গোলরক্ষক ডি গিয়া। কর্নার থেকে জন টেরির হেড ফিরিয়ে দেন তিনি। ম্যাচের ১৭ মিনিটে আবার হতাশায় ডুবতে হয় ইউনাইটেডকে। অন্তনি মার্সিয়ালের জোরালো শট চেলসি গোলরক্ষককে ফাঁকি দিলেও বারে লাগলে আরেকটি সুযোগ হাতছাড়া হয় স্বাগতিকদের। গোল শূন্য অবস্থায় বিরতিতে যায় ফন গালের শিষ্যরা।

বিরতি থেকে ফিরেই সুযোগ আসে চেলসির। কিন্তু আবার অতিথিদের হতাশ করেন ইউনাইটেডের স্প্যানিশ গোলরক্ষক ডি গিয়া। ৫২তম মিনিটে স্বদেশের ফরোয়ার্ড পেদ্রোকে হতাশ করেন তিনি। ছয় মিনিট পর চেলসির ত্রাতা করতোয়া। মার্সিয়ালের পাস বিপজ্জনক জায়গায় খুঁজে পায় আন্দের এররেরাকে। কিন্তু ছয় গজ দূর থেকে নেওয়া এই ফরোয়ার্ডের শট দারুণ দক্ষতায় ঠেকিয়ে দেন করতোয়া।

বাকি সময়ে দু’য়েকটা সুযোগ তৈরি করলেও কোনো দলই সেগুলো কাজে লাগাতে পারেনি। এই ড্রয়ে ১৯ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে আপাতত পয়েন্ট তালিকার ষষ্ঠ স্থানে আছে ইউনাইটেড। ২০ পয়েন্ট নিয়ে চতুর্দশ স্থানে আছে চেলসি।

বাংলাদেশ সময় : ১১০৫ ঘন্টা, ২৯ ডিসেম্বর, ২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password