বিয়ে করছেন না সালমান খান

গুঞ্জন রটে ছিল ৫০তম জন্মবার্ষিকীতে বিয়ের দিনক্ষণই জানিয়ে দিতে পারেন। আর এই দিনটি ঘিরে সালমান ভক্তরা অনেক প্রতীক্ষায় ছিলেন তার বিয়ের অভিমত জানার জন্য। কিন্তু ভক্তসহ সমস্ত অনুরাগীদের হতাশই করলেন। বিয়ের কোনো রকম পরিকল্পনাই আপাতত নেই বলে সালমান জানিয়েছেন আমি এখনই বিয়ে করতে যাচ্ছি না।

এমনকি লুলিয়ার সঙ্গে কথিক প্রেম ও ৫০তম জন্মদিনে বিয়ের দিনক্ষণ ঘোষণা করছেন এমন গুঞ্জন বেশ উপভোগ করেছেন বলেও তিনি জানিয়েছেন। হিন্দুস্থানটাইমস.কমের সঙ্গে এক সাক্ষাৎকারে ২৭ ডিসেম্বর এসব কথা বলেন ‘বাজরঙ্গি ভাইজান’খ্যাত সালমান খান।

বয়স পঞ্চাশের কোটায় চলে আসলেও কেন বিয়ে করছেন না এমন প্রশ্ন বহুবার বহুজায়গায় সাংবাদিক ও ভক্তদের কাছ থেকে শুনতে হয়েছে সালমানকে। পঞ্চাশতম জন্মদিনে এই প্রশ্ন আরো শক্তিশালী হয়ে এসেছিল সাংবাদিকদের কাছ থেকে। অথচ বরাবরের মতো এবারও ভক্তদের পাশাপাশি হতাশ হলেন গণমাধ্যমের লোকেরাও।

বিয়ে প্রসঙ্গ ও লুলিয়ার সঙ্গে প্রেমের গুঞ্জন সম্পর্কে হিন্দুস্থানটাইমসের প্রশ্নের জবাবে সালমান বলেন, ‘এ ধরনের গুজবকে আরো কিছু সময় বাতাসে ভেসে বেড়াতে দেয়া উচিত আপনাদের। এর ফলশ্রুতিতে কি ঘটে চলুন না তাও আমরা দেখি।

এমন বক্তব্যে হতাশ হওয়ার পাশাপাশি সালমান কখন বিয়ে করছেন সে অপেক্ষা নিশ্চিতভাবেই আরো দীর্ঘায়িত হলো তার অগণিত ভক্তদের।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, ২৮ ডিসেম্বর, ২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password