এবার ডিজে রাহাতের সঙ্গে রমা

‘ভালো লাগে না’, ‘এক মুঠো রোদ’, ‘স্বপ্নের দিগন্ত ছুঁয়ে’, ‘স্বপ্নযাত্রা’সহ রমার গাওয়া বেশ কটি গানই পেয়েছে জনপ্রিয়তা। অডিওর পাশাপাশি প্লেব্যাকেও প্রশংসা কুড়িয়েছেন এই গায়িকা। এবার প্রথমবারের মতো ডিজে রাহাতের ফিচারিংয়ে কাজ করলেন রমা।‘দূর বহুদূরে’ শিরোনামের এই গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর করেছেন মীর মাসুম। অডিওর পর গানটির মিউজিক ভিডিওর কাজও এরইমধ্যে শেষ। ঢাকার বিভিন্ন লোকেশনে দুদিন ধরে ভিডিওটির শুটিং হয়েছে।

এতে রমা এবং ডিজে রাহাত দুজনকেই দেখা যাবে। সঙ্গে রয়েছেন রোমানিয়ান মডেল রিরি অস্কার। গানটির সিনেমাটোগ্রাফার হিসেবেও কাজ করেছেন একজন রোমানিয়ান। তাঁর নাম মাদালিনা মেট। ভিডিওটি পরিচালনা করেছেন মঞ্জু আহমেদ। নতুন বছরের শুরুতেই বিভিন্ন টিভি চ্যানেল এবং অনলাইনে ভিডিওটি প্রকাশ করা হবে ভিডিওটি।

এ প্রসঙ্গে প্রসঙ্গে রমা বলেন, ‘ডিজে রাহাতের কাজ আমার  অনেক পছন্দ। আমি যে টাইপ গান করি তার সঙ্গে তাঁর কাজের ধরণ বেশ যায়। আমার জন্য দুর্দান্ত একটা গান বানিয়েছে সে। গানটির ভিডিও তৈরির অভিজ্ঞতাটাও দারুণ। আশাকরি সবাই পছন্দ করবেন।’ ডিজে রাহাত বলেন, ‘অসাধারণ গায় করেন রমা। রিদমিক ধাঁচের ওপর একটু ভিন্ন আঙ্গিকে করা হলেও গানটিতে তাঁর গায়কী আমাকে মুগ্ধ করেছে। আমার বিশ্বাস দর্শক-শ্রোতাদেরও ভালো লাগবে।

২০১৫ সালের ফেব্র“য়ারিতে ‘ডিজে রাহাত উইথ স্টারস’ শিরোনামে একটি মিক্সড অ্যালবাম প্রকাশ করবেন রাহাত। সে অ্যালবামেও থাকবে গানটি। অ্যালবামটিতে ‘সাড়া দাও না’ শিরোনামে একটি গানে এরইমধ্যে কণ্ঠ দিয়েছেন কানিজ
সূবর্ণা। যেটির ভিডিও আগেই প্রকাশ করা হয়েছে।

বাংলাদেশ সময় : ১৫১৭ ঘন্টা, ২৭ ডিসেম্বর, ২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password