আজ সিলেট যাচ্ছেন রাষ্ট্রপতি

নিজস্ব প্রতিবেদক :

সিলেট ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটদের পুনর্মিলনী অনুষ্ঠানে যোগদানের উদ্দেশে সিলেট যাচ্ছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। আজ শনিবার দুপুর ১২টার দিকে তার হেলিকপ্টারযোগে সিলেটে যাওয়ার কথা রয়েছে। রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার পর প্রথমবারের মতো সিলেট সফরে আসছেন তিনি।

সিলেট পৌঁছে তিনি হযরত শাহজালাল (র.) ও শাহপরাণের (র.) মাজার জিয়ারত করবেন বলেও জানা গেছে। এরপর সিলেট ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটদের পুনর্মিলনী অনুষ্ঠানে যোগদান শেষে বিকেল ৩টার দিকে তিনি ঢাকায় ফিরবেন। এদিকে রাষ্ট্রপতির সিলেট আগমনকে কেন্দ্র করে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

গতকাল শুক্রবার থেকেই সিলেটজুড়ে নিশ্ছিদ্র নিরাপত্তা বলয় গড়ে তোলা হচ্ছে বলে জানিয়েছে সিলেট মহানগর পুলিশ সূত্র। রাষ্ট্রপতির নিরাপত্তাকে কেন্দ্র করে মহানগর পুলিশের বাইরে থেকে অতিরিক্ত ৬০০ পুলিশ সদস্যকে আনা হয়েছে। এছাড়া রাষ্ট্রপতির নিরাপত্তার জন্য ১০০ র‌্যাব সদস্যও দায়িত্ব পালন করবেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ রহমত উল্লাহ বলেন, শনিবার দুপুর ১২টার দিকে রাষ্ট্রপতি সিলেট আসছেন। বিকেল ৩টার দিকে তিনি ফিরে যাবেন। তার সিলেট আগমনকে ঘিরে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার থেকে সিলেট ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটদের পুনর্মিলনী অনুষ্ঠান শুরু হয়েছে। তিন দিনব্যাপী এ অনুষ্ঠানের সমাপনী দিন আজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাষ্ট্রপতি আবদুল হামি

বাংলাদেশ সময় : ১২২৬ ঘন্টা, ২৬ ডিসেম্বর, ২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password