আমার বিয়ের খবরটি শ্রেফ গুজব : মাহি

বিনোদন ডেস্ক :

ঢালিউডে অল্প সময়ের ব্যবধানে দারুন জনপ্রিয়তা পেয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। শুধু দর্শকের কাছেই নয়, অনেক অভিনেত্রীদের পছন্দের তালিকায় রয়েছেন তিনি। ক্যারিয়ার আর গুঞ্জন তার সমানভাবেই চলছে।

সম্প্রতি তার বিয়ের খবর ভাসছে মিডিয়াঙ্গনে। মাহি নাকি চুপিসারে শাওন নামে এক তরুণকে বিয়ে করেছেন। এ নিয়ে ঢালিউডে নানা গুঞ্জন শুরু হয়ে গেছে। কেউ কেউ বলছেন মিডিয়া থেকে বিদায় নিয়ে সংসারী হচ্ছেন মাহি। দিনভর চলতে থাকা বিয়ের খবরকে গুঞ্জন বলে উড়িয়ে দিলেন মাহি নিজেই। মাহির সেলফিতে শাওন।

বিয়ের প্রসঙ্গে মাহি বলেন,‘ আমি সত্যিই বিয়ে করিনি আমার বিয়ের খবরটি শ্রেফ গুজব। শাওন আমার ছোটবেলার বন্ধু। আমরা একসঙ্গেই বেড়ে উঠেছি। মাঝেমধ্যে ফেসবুকে আমরা নিজেদের মধ্যে মজা করি। আমাদের মধ্যে বন্ধুত্ব সর্ম্পক ছাড়া আর কিছুই নেই। বিয়ে করলে আমি নিজেই সবাইকে জানিয়ে দেব। লুকোচুরি করার মতো মেয়ে আমি নই।’

10154539_1011938845495526_3400022590006716242_n

তারকারা নিজেদের প্রেম এবং বিয়ে নিয়ে বরাবরই লুকিয়ে থাকেন। মাহিও ব্যতিক্রম নন। ফেসবুকে দেয়া ছবির ক্যাপশন ও শাওনের সঙ্গে মাহির ঘনিষ্ঠ অবস্থায় বেশকিছু ছবি সবমিলিয়ে নতুন সম্পর্কের কথাই ইঙ্গিত দিচ্ছে। তবে বিয়ের বিষয় নিয়ে মাহি যতই গোপন রাখতে চান না কেন নিজেকে, তা অচিরেই প্রকাশ পাবে এমনটিই মনে করছেন ঢালিউডবাসীরা।শুক্রবার মাহি নিজেই শাওনের ছবি প্রকাশ করেছেন ফেসবুকে।

গভীর রাতে ফেসবুকে দেওয়া ছবির পশন দিয়েছেন, ‘দাঁতগুলো কিন্তু ব্যকা (বাঁকা) আছে’। মাঝে মাহি বিভিন্ন সাক্ষাৎকারে বলেছিলেন , কালো ও দাঁত বাঁকা ছেলে তার পছন্দ।’

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, ২০ ডিসেম্বর, ২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password