সোহা আলীর পরিবর্তে পিয়া বিপাশা !

বিনোদন ডেস্ক :

১৯৭১ সালে জন্ম নেয় এক যুদ্ধশিশু। তাকে দেখবার মত কেউ পাশে থাকে না। এমন সময় যুদ্ধের সংবাদ সংগ্রহ করার জন্য বাংলাদেশে আসেন এক কানাডিয়ান সাংবাদিক। তিনি শিশুটিকে অসহায় অবস্থায় দেখে নিয়ে যান কানাডায়। সেখানেই বড় হতে থাকে শিশুটি। প্রাপ্তবয়স্ক হবার পর সেই শিশু জানতে পারে তার অতীত ইতিহাস। সে ফিরে আসে বাংলাদেশে। খুঁজতে শুরু করে তার পূর্ব পরিচয়।

এমনই গল্প নিয়ে ২০১১ সালে রাজু আহমেদ শুরু করেছিলেন ‘মাটি’ নামে বিগ ক্যানভাসের একটি ছবি। কিন্তু নানা জটিলতার কারণে বেশ ঘটা করে ছবিটির মহরত হলেও শুটিং শুরু হয়নি।

অবশেষে আগামী বছরের শুরুরদিকে ‘মাটি’র শুটিং শুরু করার সকল প্রস্তুতি গ্রহণ করেছেন রাজু আহমেদ। তবে অসুস্থতার কারণে ছবিটি পরিচালনা থেকে সরে গিয়ে শুধু প্রযোজনায় থাকছেন। আর পরিচালনা করবেন ‘ছুটির ঘণ্টা’খ্যাত পরিচালক আজিজুর রহমান। এই ছবির মধ্য দিয়ে অনেকদিন পর পরিচালনায় ফিরছেন তিনি।

এ ছবিটিতে প্রথমে অভিনয় করার কথা ছিলো ভারতের অভিনেত্রী সোহা আলী খান। সময় ও সুযোগ না হওয়ায় সোহা আলী ছবিটিতে থাকছেননা জানালেন পরিচালক তবে সে জায়গায় এখন অভিনয় করবেন পিয়া বিপাশা। এতে নায়ক থাকছেন জায়েদ খান। গতকাল পিয়া ও জায়েদ ছবিটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন।

ব্লু জিনজার মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিতব্য ছবিটিতে আরো অভিনয় করবেন ববিতা, আহমেদ শরীফ ও সম্পা রেজা।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, ২০ ডিসেম্বর, ২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password