শুটিং স্পটে আহত মাহফুজ

বিনোদন ডেস্ক :

অভিনেত্রী জাকিয়া বারী মম-র হাতে থাকা পিস্তলের আঘাতে মাথা ফেটে গেছে অভিনেতা মাহফুজ আহমেদের। শুক্রবার থাইল্যান্ডে ‘স্যাটারডে নাইট’ নামের একটি ধারাবাহিক নাটকের শুটিং করতে গিয়ে ঘটেছে এমন ঘটনা। নাটকটির প্রযোজনা সংস্থা ১৯৫২ এন্টারটেইনমেন্টের পক্ষে মাহফুজ আহমেদের এই শুটিং দুর্ঘটনার খবরটি জানান।

এ বিষয়ে মম’র সাথে কথা হলে তিনি বলেন, ‘নাটকের দৃশ্যটি ছিল— মাহফুজ ভাইয়ের মাথায় পিস্তল দিয়ে আঘাত করতে হবে। কিন্তু অসাবধানতাবশত সত্যি সত্যি মাথায় আঘাত লেগে যায়। কোনো কিছু বুঝে ওঠার আগেই দেখতে পেলাম, মাহফুজ ভাইয়ের কপাল বেয়ে রক্ত পড়তে শুরু করেছে। আমি ঘাবড়ে যাই।’ কথাটি বলেই কাঁদতে শুরু করেন মম।‘

এ প্রসঙ্গে সাজু মুনতাসির বলেন, ‘এই দুর্ঘটনার পর পরই মাহফুজ ভাইকে দ্রুত একটি স্থানীয় ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে প্রয়োজনীয় চিকিৎসাসেবা দেওয়া হয়। চিকিৎসক তাঁকে বিশ্রামে থাকতে বলেছেন।’

২০০৬ সালের লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন জাকিয়া বারী মম। নয় বছরের অভিনয়জীবনে অনেক নাটক, টেলিছবি এবং বেশ কয়েকটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। এই নয় বছরে এবারই প্রথমবারের মতো দেশের বাইরে কোনো নাটকের শুটিং করছেন মম।আর সেখানেই ঘটে যায় এমন বিপত্তিকর ঘটনা।

‘স্যাটারডে নাইট’ নামের এই নাটকটির পরিচালক রায়হান খান। নাটকটিতে মাহফুজ আহমেদ ও মম ছাড়া আরও অভিনয় করছেন মেহজাবিন, নিশো, নাঈম প্রমুখ। নাটকের শুটিং শেষে ১৮ ডিসেম্বর পুরো ইউনিট ঢাকায় ফিরবেন।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, ১৩ ডিসেম্বর, ২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password