শঙ্কামুক্ত নন দিতি

বিনোদন ডেস্ক :

শঙ্কা যেন একেবারেই পিছু ছাড়ছে না চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী দিতির। দীর্ঘ পাঁচ মাস ধরে মস্তিষ্কে টিউমার জনিত কারণে তিনি অসুস্থ। পরপর দুবার তার অপারেশন সম্পূর্ণ হয়। তবুও অভিনেত্রী দিতি শঙ্কামুক্ত নন।

এখনো তিনি অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন আছেন ভারতের চেন্নাইয়ে। সেখানে তিনি এপোলো হাসপাতালে ভর্তি আছেন। ‘মাদ্রাজ ইন্সটিটিউট অব অর্থোপেডিকস এন্ড ট্রমাটোলজিতে’ তার চিকিৎসা চললেও, ভয়াবহ বন্যার কারণে হাসপাতালটি বন্ধ প্রায়। তাই দিতিকে সরিয়ে এপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দিতির ঘনিষ্ঠ একজন পরিচালক বলেন, ‘দিতির তৃতীয় অপারেশন প্রয়োজন। কিন্তু তার শরীর খুব দুর্বল। খাওয়া-দাওয়া ঠিকমত না করাতেই এমন অবস্থা। ডাক্তার এখনই তার অপারেশন করতে চাচ্ছেন না। তাকে এখন কিছুটা সবল করে তোলার চেষ্টা করা হচ্ছে। চার পাঁচদিনের মাথায় তার অপারেশন করা হতে পারে’।

কয়েকদিন আগে দিতিকে আইসিইউতে কৃত্রিম শ্বাসপ্রশ্বাসে রাখা হয়েছিলো। কিন্তু এখন তাকে স্বাভাবিক অবস্থায় রাখা হয়েছে। গত ২৯ জুলাই চেন্নাইয়ের ‘মাদ্রাজ ইন্সটিটিউট অব অর্থোপেডিকস এন্ড ট্রমাটোলজিতে’ দিতির মস্তিষ্কে টিউমার অপসারণের জন্য অপারেশন করা হয়। সফল অপারেশনের পর ২০ সেপ্টেম্বর ঢাকায় ফেরেন দিতি।

ঢাকায় এসে মাস না যেতেই কেমোথেরাপির পার্শ্ব প্রতিক্রিয়ায় আক্রান্ত হন দিতি। সেজন্য ২৯ অক্টোবর রাতে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তাকে দ্বিতীয় দফায় চেন্নাইয়ে অপারেশন করা হয়।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, ১৩ ডিসেম্বর, ২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password