কোপা দেল রে থেকে বহিষ্কার রিয়াল মাদ্রিদ !

স্পোর্টস ডেস্ক :

মাঝে শোনা যাচ্ছিল কোপা দেল রে টুর্নামেন্ট থেকে বহিষ্কার হচ্ছে না রিয়াল মাদ্রিদ। কিন্তু না, সবকিছু যেন উল্টে গেল। কোন বাহাদুরি আর থাকল না। নিষিদ্ধ খেলোয়াড় ম্যাচে খেলানোর অপরাধে চলতি মৌসুমে কোপা দেল রে টুর্নামেন্ট থেকে বহিষ্কার করা হয়েছে রোনালদো-বেল-বেনজেমাদের।

এমন খবরই দিয়েছে স্প্যানিশ মিডিয়া। তাৎক্ষণিক রিয়াল মাদ্রিদের কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে এই বহিষ্কারাদেশের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করতে পারবে রিয়াল মাদ্রিদ।

গত বুধবার রাতে স্পেনের ফুটবলের তৃতীয় সারির দল কাদিসের বিপক্ষে কোপা দেল রেতে এক ম্যাচের নিষেধাজ্ঞায় থাকা খেলোয়াড় দেনিস চেরিশেভকে প্রথম একাদশে নামান রাফায়েল বেনিতেস। গত মৌসুমে ভিয়ারিয়ালের হয়ে ধারে খেলার সময় এই টুর্নামেন্টে তিন ম্যাচে হলুদ কার্ড দেখেছিলেন চেরিশেভ। এর পর এ ম্যাচেই তার নিষেধাজ্ঞা কার্যকর হওয়ার কথা ছিল।

বিষয়টি পরে জানতে পেরে দ্বিতীয়ার্ধের শুরুর দিকে রাশিয়ার এই উইঙ্গারকে মাঠ থেকে তুলে নেন বেনিতেস। বুধবার রাতে সেরা বত্রিশের প্রথম লেগের ম্যাচটি ৩-১ গোলে জেতে রিয়াল। তৃতীয় মিনিটে দলকে এগিয়ে দেওয়া গোলটিও করেছিলেন চেরিশেভ।

ওই প্রসঙ্গে রিয়াল কোচ পরে জানান, ক্লাব ভিয়ারিয়াল কিংবা চেরিশেভ কেউই ওই খেলোয়াড়ের হলুদ কার্ডের বিষয়টি জানায়নি। টুর্নামেন্ট থেকে বাদ পড়ার বিষয়ে রিয়াল কর্তৃপক্ষ এখনও কিছু জানায়নি।

বাংলাদেশ সময়: ১০০১ ঘণ্টা,৫ ডিসেম্বর, ২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password