বিপিএল নিয়ে জুয়ার আড্ডায় যুবক খুন

জেলা প্রতিবেদক :

মুন্সীগঞ্জ সদর উপজেলায় বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ানস ও চিটাগং ভাইকিংসের মধ্যকার খেলায় বাজি ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে কুমিল্লা ভিক্টোরিয়ানস ও চিটাগং ভাইকিংসের মধ্যে খেলায় বাজি ধরাকে কেন্দ্র করে উপজেলার দয়াল বাজার এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

নিহত মোস্তফার (২৩) কুড়িগ্রাম জেলার আলিকপুর উপজেলার সাদভিটা গ্রামের আশেক আলীর ছেলে। তিনি দয়াল বাজার এলাকার একটি খাবারের হোটেলে কাজ করতেন। তাঁর লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আজ শুক্রবার লাশের ময়নাতদন্ত করা হবে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার শ্যামল হালিম জানান, বিপিএল খেলার জুয়ার টাকার ভাগাভাগিকে কেন্দ্র করে রাতে এ খুনের ঘটনা ঘটে। ঘটনার জড়িত সন্দেহে উত্তম (৩০) নামের এক যুবককে আটক করা হয়েছে। তাঁর গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়। খুনে ব্যবহৃত ছুরিটি জব্দ করেছে পুলিশ। এ ব্যাপারে একটি হত্যা মামলা করা হবে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক অজয় পোদ্দার জানান, মোস্তফার বুকের বামপাশে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তিনি মারা গেছেন।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, ০৪ ডিসেম্বর, ২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password