একযুগ পর হৃত্বিক-কারিনা জুটি !

বিনোদন ডেস্ক :

২০০১ সালে বলিউডের বরেণ্য পরিচালক সুভাষ ঘাই’য়ের ‘ইয়াদে’ ছবির মাধ্যমে হিন্দি সিনেমার হিট জুটি বেঁধেছিলেন হৃত্বিক রোশান ও কারিনা কাপুর। এর দু’বছর পর আরেক গুণী নির্দেশক সুরাজ বারজাতিয়া এই জুটিকে আবারো এক করেন ‘ম্যায় প্রেম কি দিওয়ানি হু’ ছবিতে।

এর মাঝে ‘কাভি খুশি কাভি গাম’ সিনেমাতেও দেখা যায় তাদের। কিন্তু এরপর তাদের একসাথে আর কাজ করা হয়ে ওঠে নি। তবে এই জুটির ভক্তদের জন্য খুশির খবর হচ্ছে, ভারতীয় সংবাদ মাধ্যম ‘মুম্বাই মিরর’ এর খবর অনুযায়ী দীর্ঘ ১২ বছর পর আবারো পর্দা ভাগাভাগি করে নেবেন এই দুই মেধাবী নায়ক-নায়িকা।

শোনা যাচ্ছে, হৃত্বিকের হোম প্রোডাকশনে সঞ্জয় গুপ্তার পরিচালনায় নাম ঠিক না হওয়া অ্যাকশন-রোমান্টিক কাহিনীর ছবিতে কাজ করতে যাচ্ছেন এই জুটি।

এদিকে হৃত্বিকের ভক্তদের জন্য আরেক খবর হচ্ছে, ‘এক থা টাইগার’ ও ‘বাজরাঙ্গি ভাইজান’ খ্যাত জনপ্রিয় পরিচালক কবির খানের পরের প্রজেক্টে কাজ করতে চলেছেন হৃতিক। ‘হিন্দুস্থান টাইমস’এর খবরে জানা গেলো, কবির খানের সাথে কাজের ব্যপারটি চূড়ান্ত করেছেন হৃত্বিক।

কবির খান জানালেন, তিনি অনেকদিন ধরেই এই অভিনেতার সাথে কাজ করতে আগ্রহী ছিলেন। সাজিদ নাদিয়াদওয়ালা ছবিটি প্রযোজনা করবেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ০২ ডিসেম্বর , ২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password