প্রিয়.কমের বিরুদ্ধে পরী মনির মামলা প্রত্যাহার

বিনোদন ডেস্ক :

প্রিয়.কমের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার করে নেয়ার সিদ্ধান্ত নিলো বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা পরী মনি । গতকাল প্রিয়.কম থেকে তার কাছে দুঃখ প্রকাশ করায় আজ পরিমনি তার দায়ের করা মামলা তুলে নিবেন বলে ফেসবুক স্টাটাসে লিখেছেন।

আজ সকালে পরী মনি তার ফেসবুক স্টাটাসে উল্লেখ করেন যে,  প্রিয়.কম ভুল সংশোধন করে দুঃখ প্রকাশ করায় তিনি মামলাটি তুলে নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

উল্লেখ্য , গত ১৭ নভেম্বর প্রিয়.কম পরী মনি সম্পর্কে একটি মানহানিকর প্রতিবেদন প্রকাশ করে। প্রতিবেদনে বলা হয় , পরী মনি মাদক সেবন করেন, তিনি নাইট ক্লাবে গিয়ে বন্ধুদের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটান এবং এক সংসদ সদস্যের জোরে তিনি কাউকে পরোয়া করেন না।

pori moni

এরই জের ধরে গত ২৫ নভেম্বর তার ১০ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে অভিযোগ করেন এ চিত্রনায়িকা ও ১০ কোটি টাকার মানহানী মামলা করেন। তিনি আরও অভিযোগ করেন প্রিয়.কমের রিপোর্টার মোহাম্মাদুল্লাহ তার সম্পর্কে ইতিবাচক প্রতিবেদন প্রকাশের প্রলোভন দেখিয়ে এক লাখ টাকা চাঁদা দাবি করেছিলো। কিন্তু তিনি এই টাকা দিতে অস্বীকার করায় ওই রিপোর্টার তার ক্যারিয়ার ধ্বংস করে দেওয়ার হুমকি দিয়ে এমন রিপোর্ট প্রকাশ করেন।

সকল দন্দ্বের অবসান ঘটিয়ে পরী মনি ফেসবুক স্টাটাসে বলেন , ধন্যবাদ প্রিয়.কম আপনারা আপনাদের ভুল সংশোধন করে নিয়েছেন। দয়া করে ভবিষ্যতে এ রকম মিথ্যা,ভিত্তিহীন সংবাদ প্রকাশে বিরত থাকবেন আশা করি। আর নজর দেয়া উচিৎ এসব রিপোর্টারদের উপর যাদের কারনে আপনাদের প্রতিষ্ঠানের বদনাম কিনছেন।

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, ০২ ডিসেম্বর , ২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password