লিড নিয়েও জয় পেলোনা আর্সেনাল

স্পোর্টস ডেস্ক :

প্রিমিয়ার লিগে আবারও পয়েন্ট হারিয়েছে আর্সেনাল। এবার নরিচ সিটির মাঠে ১-১ গোলে ড্র করেছে আর্সেন ভেঙ্গারের দল। ইপিএলে গত তিন ম্যাচে আর্সেনালের এটা দ্বিতীয় ড্র। অন্য ম্যাচটি হেরেছিল তারা।

ম্যাচের প্রথম আধঘণ্টা গোলবঞ্চিত ছিল গানাররা। ৩০ মিনিটের মাথায় আর্সেনালকে লিড পাইয়ে দিতে যিনি গোল করেন, তিনি আসর শুরুর আগেই ঘোষণা দিয়ে রেখেছিলেন, ‘চলতি মৌসুমে অ্যাসিস্ট করে নয়, গোল করে দলের সেরা ফুটবলার হতে চাই’।

বিশ্বচ্যাম্পিয়ন জার্মানির তারকা মেসুত ওজিল আর্সেনালকে লিড পাইয়ে দেওয়া গোলটি করেন। আর ওজিলকে বলের যোগানদাতা হিসেবে সাহায্য করেন কোপা আমেরিকার বর্তমান চ্যাম্পিয়ন চিলির বর্তমান সেরা স্ট্রাইকার অ্যালেক্সিজ সানচেজ।

তবে, ৪৩ মিনিটে সমতায় ফেরে স্বাগতিক নরউইচ সিটি। রবি ব্রাডির অ্যাসিস্ট থেকে সমতাসূচক গোলটি করেন লুইস গ্রাবান। ১-১ গোলের স্কোর রেখে বিরতিতে যায় দুই দল।

বিরতির পর আর কোনো গোলের দেখা পায়নি দুই দলের খেলোয়াড়রা। ফলে, ১-১ গোলের ড্র মেনে নিতে হয় আর্সেনাল-নরউইচ সিটিকে। এ ম্যাচের পর আর্সেনালের পয়েন্ট বেড়ে দাঁড়ালো ১৪ ম্যাচে ২৭। পয়েন্ট টেবিলে তাদের অবস্থান চার নম্বরে। শীর্ষে রয়েছে ১৪ ম্যাচ খেলে ২৯ পয়েন্ট পাওয়া ম্যানসিটি।

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা,৩০ নভেম্বর, ২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password