অভিনয় থেকে দূরে মীম

বিনোদন ডেস্ক :

২০১২ সালের ৭ই ডিসেম্বর বিয়ে করার পর থেকে আজ পর্যন্ত নতুন কোনো নাটকে অভিনয় করতে দেখা যায়নি দর্শকপ্রিয় অভিনেত্রী সাবরিন শাকা মীমকে। তবে টিভি নাটকে অভিনয় করার প্রস্তাব যে তিনি পাননি তা নয়। বরং নিজেই সময় বের করতে পারেন না বলে এবং সংবাদ-উপস্থাপনা নিয়ে ব্যস্ত থাকায় অভিনয়ে মীমের আর সময় দেয়া হয়ে উঠেনি বিয়ের পর। তবে তার ইচ্ছে আছে ভালো গল্পের নাটকে অভিনয় করার।

তিন বছর ধরে মীম সংবাদ পাঠ এবং উপস্থাপনা নিয়েই বেশ ব্যস্ত সময় পার করছেন। ২০১৩ সালের নভেম্বর থেকে ২০১৫ সালের জুলাই মাস পর্যন্ত মীম সংবাদ পাঠক হিসেবে চাকরি করেছেন এটিএন বাংলায়। তবে ২০১৫ সালের আগস্ট মাস থেকে তিনি আরটিভির সংবাদ পাঠক ও উপস্থাপক হিসেবে নিয়মিতভাবে কাজ করছেন।

এ ব্যস্ততার বাইরে মীম বিগত বেশ কয়েকদিন ধরে কাজ করছেন এনজিও ‘কেয়ার বাংলাদেশ’র একটি প্রজেক্টে। বর্তমান সময় নিয়ে মীম বলেন, সংবাদ পাঠ এবং উপস্থাপনা দুটোই আমি খুব উপভোগ করছি। তবে হ্যাঁ, এটা সত্যিই যে অভিনয় খুব মিস করি। কারণ অভিনয় আমার ভালোলাগা ভালোবাসার জায়গা।

খুব ইচ্ছে করে অভিনয় করতে। কিন্তু ভালো স্ক্রিপ্ট হাতে আসে না বিধায় কাজ করা হয়ে উঠে না। পাশাপাশি ব্যস্ততাও একটা কারণ। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেভাবে আছি সেভাবে যেন সব মিলিয়ে ভালো থাকতে পারি। ১৯৯১ সালে গান গাওয়ার মধ্য দিয়ে মিডিয়াতে মীমের অভিষেক ঘটে।

১৯৯২ সালে বিটিভিতে প্রচারিত ‘উঠোন’ ধারাবাহিক নাটকে অভিনয়ের মধ্য দিয়ে নাটকে অভিষেক ঘটে তার। তবে ১৯৯৪ সালে বিটিভিতে প্রচারিত ‘আত্মজা’ নাটকে খায়রুল আলম সবুজের মেয়ের চরিত্রে অভিনয় করে আলোচনায় চলে আসেন মীম। সেই থেকে নিয়মিত অভিনয় করে করেই একজন তারকাভিনেত্রীতে পরিণত হন তিনি।

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, ২৯ নভেম্বর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password