আবার উপস্থাপনায় সাবিলা নূর

বিনোদন ডেস্ক :

বাংলাভিশনের ‘ম্যাংগোলি নাচো বাংলাদেশ নাচো’র মাধ্যমে উপস্থাপনা শুরু। দেড় বছর ধরে একই চ্যানেলের ‘স্টার ওয়ার্ল্ড’ অনুষ্ঠানেও দেখা যাচ্ছে তাকে। আরেকটি  অনুষ্ঠান হাতে নিয়েছেন মডেল-অভিনেত্রী সাবিলা নূর। ব্যান্ড সংগীতের প্রতিভা খোঁজার রিয়েলিটি শো ‘ফান্টা ব্যান্ড’-এর প্রচার শুরু হয়েছে জিটিভিতে। এতে সঞ্চালক হিসেবে থাকছেন সাবিলা নূর।

গ্রামীণফোনের বিজ্ঞাপনের মাধ্যমে পরিচিতি পাওয়া সাবিলা বলেন, “অনুষ্ঠানটি উপস্থাপনা করতে গিয়ে তিন বিচারকের সঙ্গে সুন্দর সময় কাটছে। পাশাপাশি ‘বাচ্চা’ প্রতিযোগিদের সঙ্গেও বন্ধুত্ব জমে উঠেছে। মজার ব্যাপার হচ্ছে, ওদের মধ্যে আমার ফ্যানও আছে। ফেসবুকের ফ্রেন্ডলিস্টেও অনেকেই আছে! আমি অবাকই হয়েছি।”
১৩-১৮ বছরের প্রতিযোগীরা অংশ নিয়েছে ফান্টা ব্যান্ড প্রতিযোগিতায়। অবশিষ্ট ১০০জন প্রতিযোগীকে নিয়ে টিভিতে প্রচার শুরু হয়েছে অনুষ্ঠানটির। এতে বিচারকের দায়িত্ব পালন করছেন ফুয়াদ আল মুক্তাদির, জন কবির ও এলিটা করিম।

প্রতিযোগিতার সেরা পাঁচজনকে যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে গড়ে তোলা হবে।‘জিটিভি-ফ্যান্টা ব্যান্ড’ ফুয়াদের সংগীতাযোজনে দু’টি নতুন গান ও একটি ভিডিও নিয়ে প্রচারে আসবে।

সাবিলা নূরের উপস্থাপনা ও সাইফুল ইসলাম সাইফের প্রযোজনায় অনুষ্ঠানটি জিটিভিতে প্রচার হচ্ছে প্রতি শনিবার রাত ৯ টায়। এদিকে সাবিলা অভিনীত চারটি ধারাবাহিক এখন প্রচার হচ্ছে বিভিন্ন চ্যানেলে। এগুলো হচ্ছে ‘কলিংবেল’ (দেশটিভি), ‘হাউস নম্বর ৪৪’ ও ‘একদিন ‍ছুটি হবে’ (এনটিভি) এবং ‘আদর্শলিপি’ (এসএটিভি)। এর মধ্যে প্রচার শুরু হয়েছে তার নতুন বিজ্ঞাপনচিত্রের। এর নাম রবি গোল্ড কয়েন (প্রপোজাল)। এটি তৈরি করেছেন পিপুল আর খান।

সাবিলা ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি কাজ করছেন একক নাটকেও। কয়েকদিন আগে শেষ করেছেন ‘বেয়াদব’ নাটকের কাজ। এতে তার সহশিল্পী অ্যালেন শুভ্র। অন্যদিকে আসছে বিজয় দিবস ও ভালোবাসার দিবসের একাধিক নাটক-টেলিছবিতেও অভিনয় করার কথা রয়েছেন তার।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ২৭ নভেম্বর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password