আমির খানকে চড় মারলে ১ লক্ষ টাকা পুরস্কার !

বিনোদন ডেস্ক :

বলিউডের অভিনেতা আমির খান ভারতের বর্তমান পরিস্থিতি নিয়ে শঙ্কা প্রকাশ করেছিলেন। ভারতের গত কয়েক মাসের ধর্মীয় অসহিষ্ণুতা নিয়ে তিনি কড়া সমালোচনাও করে ক্ষমতাশীল দল বিজেপির তোপের মুখেও পড়েন। এ কারণে আমিরের সহধর্মীনি কিরণ রাও প্রয়োজনে দেশ ছাড়তে চান।

আমিরের এই সমালোচনা নিয়ে পুরো ভারত জুড়ে ক্ষোভের সৃষ্টি হয়েছে। কেউ আমিরের পক্ষে আর কেউ কেউ আমিরের বিপক্ষে চলে গেছে। কদিন আগে তসলিমা নাসরিন বলেছেন ভারত হচ্ছে আমিরের জন্য সবচেয়ে নিরাপদ। শুধু তাই নয় বিদ্রুপ যোগী আদিত্যনাথও আমিরের উদ্দ্যেশে বলেছেন যে আমির দেশ ছাড়লে জনসংখ্যা কমবে।

তারপর তো বলিউডের অনেক অভিনয়শিল্পীরাও আমিরের এই মন্তব্যে ক্ষোভ প্রকাশ করেছেন। কিন্তু এই সব কিছুর মাত্রা যেন ছাড়িয়ে গেল শিবসেনেরা। আমির খানকে চড় মারতে পারলে এক লক্ষ টাকা পুরস্কারের কথা ঘোষণা করল শিবসেনার পাঞ্জাব শাখা।

শিবসেনার পক্ষ থেকে বলা হয়েছে, যে ব্যক্তি সাহস করে আমিরকে চড় মারতে পারবে তাকে দল এক লক্ষ টাকা পুরস্কার দেবে। যেহেতু আমির দেশ ছাড়ার কথা বলেছেন তাই তাকে দেশবিরোধী অ্যাখা দিয়ে চড় মারার শাস্তির নিদান শুনিয়েছে শিবসেনা। পাঞ্জাবে শিবসেনার প্রধান রাজীব টান্ডান নিজেই আমিরকে চড় মেরে লাখ টাকা পুরস্কার নিয়ে যাওয়ার কথা ঘোষণা করেন।

তবে দেশজোড়া বিতর্কের মুখে পড়ে নিজের অবস্থান স্পষ্ট ভাবে জানিয়ে আমির খান বলেছেন, ‘দেশ ছাড়ার কথা এক বারও বলিনি। আমার স্ত্রী কিরণও সে কথা বলেন নি।’ তার কথায়, ‘যারা আমাকে দেশবিরোধী বলছেন, তাদের জানিয়ে দিতে চাই, একজন ভারতীয় হিসেবে আমি গর্বিত।

তার জন্য আমার কারও কাছ থেকে অনুমতির দরকার নেই।’ আমির আরও জানিয়েছেন, অকারণে তাকে যে পরিমান আক্রমণের শিকার হতে হল, তাতে তিনি খুবই দুঃখ পেয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ২৬ নভেম্বর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password