হলিউড নয় পাকিস্তানি ছবিতে রণবীর ?

বিনোদন ডেস্ক :

হলিউড নয় বরং পাকিস্তানে গিয়ে ছবিতে কাজ করতে বেশি আগ্রহী রণবীর কাপূর! শুনতে একটু অবাক লাগলেও কথাটা সত্যি।

সম্প্রতি ‘তামাশা’ ছবির প্রচার করতে গিয়ে এই কথা নিজের মুখেই বলেছেন নায়ক। অবশ্য, পাকিস্তানি ছবিতে অভিনয়ের ব্যাপারে একটা শর্তও জুড়ে দিয়েছেন তিনি। ছবির চিত্রনাট্য আর চরিত্র জোরদার হলে তবেই তিনি অভিনয় করবেন পাকিস্তানি ছবিতে।

রণবীরের এই কথা শোনার পর থেকেই জল্পনা-কল্পনা শুরু হয়েছে বলিউডে। বলিউড ছেড়ে অন্য দেশের ছবিতে অভিনয় করতে চাইলে সাধারণত নায়ক-নায়িকারা বেছে নেন হলিউডকেই ।

হলিউডে ভারতীয় অভিনেতার তালিকাটাও বেশ বড়। অনিল কাপূর, অমিতাভ বচ্চন, ইরফান খান, নাসিরুদ্দিন শাহ— প্রত্যেকেই অভিনয় করে এসেছেন হলিউডে।

নায়িকাদের মধ্যে ঐশ্বরিয়া রাই বচ্চনও খানকয়েক হলিউডের ছবিতে মুখ দেখিয়েছেন। আপাতত, প্রিয়ঙ্কা চোপড়াও হলিউড মাতাচ্ছেন তাঁর ‘কোয়ান্টিকো’ ধারাবাহিক দিয়ে। রণবীর তাহলে সে পথে না হেঁটে পাকিস্তানকে বাছলেন কেন ?

এ প্রসঙ্গে রণবীর বলেন, “আমার পরিবারের সকলেই চলচ্চিত্রের উন্নতির জন্য কাজ করে এসেছে। এখনও সেই কাজ চলছে। আমি মেনে নিচ্ছি যে, পাকিস্তানের ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউডের চেয়ে ছোট। কিন্তু, কোনও দেশের ছবি উন্নত হয় সেখানকার কলাকুশলীদের কাজের উপর নির্ভর করে!

রণবীর আরও জানিয়েছেন যে পাকিস্তানের ছবিতে অভিনয় করা হোক বা না হোক, দেশটা ঘুরে দেখারও ইচ্ছে আছে তাঁর। সেই ইচ্ছে পূর্ণ হতে পারে অনায়াসেই। শোনা যাচ্ছে, ‘তামাশা’ ছবি দেখানো হতে পারে করাচিতে ।সব ঠিক থাকলে করাচিতে ছবির প্রথম শো-তে দীপিকা পাড়ুকোনের সঙ্গে হাজির থাকবেন রণবীর।

আর, সেখানে গিয়ে কোনও ছবি সই করে ফেললেন কি না, সে খবর পাওয়া যাবে ঠিক সময় এলেই !

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, ২১ নভেম্বর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password